সজল-প্রভার ‘অভিমান খুনসুটি’

0
57

বিয়ের আগে প্রিয়ন্তী ও শুভ বন্ধু ছিল। একই সঙ্গে তারা পড়াশোনা করতো। বন্ধুত্ব থাকলেও তাদের মধ্যে প্রেম হয়নি। ঘটনাচক্রে শুভ-প্রিয়ন্তীর বিয়ে হয়। বিয়ের একদিন পর থেকে তাদের মাঝে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়।

প্রিয়ন্তীর পোষা একটা বিড়াল থাকে। সারাক্ষণ সেই বিড়ালকে আদর করতে থাকে প্রিয়ন্তী। আর এটাই সহ্য হয় না শুভর। বিড়ালকে ফেলে দেয়ার অনেক ফন্দি করে শুভ। প্রিয়ন্তী এটা টের পায়। প্রিয়ন্তী যৌথ পরিবার অনেক পছন্দ করে।

আবার প্রিয়ন্তী শ্বশুর ও শ্বাশুড়ির সঙ্গে গল্প করতে খুব পছন্দ করে। শুভ ভাবে তার ভালোবাসা শেয়ার হয়ে যাচ্ছে। অন্যদিকে প্রিয়ন্তী বিয়ের পরও বান্ধবীদের অনেক গুরুত্ব দেয়। সারাক্ষণ বান্ধবীদের সঙ্গে ফোনে কথা বলে। এটাও সহ্য হয় না শুভ’র।

এমন সব বিষয় নিয়ে প্রতিদিনই খুনসুটি তৈরি হয় প্রিয়ন্তী ও শুভর মধ্যে। প্রতিদিন তারা দুজন দুজনাকে বলে ডিভোর্স দেবে। তাদের অ্যাডভোকেট বন্ধুর সঙ্গে কথাও বলে। প্রতিদিন ডিভোর্স দেয়ার জন্য বের হয়, কিন্তু রাস্তায় একেক দিন একেক ঘটনা ঘটে।

এমন গল্প নিয়েই তৈরি হয়েছে নাটক ‘অভিমান খুনসুটি’। নাইস নূরের রচনায় নাটকটি নির্মাণ করেছেন তপু খান। অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা ও আব্দুন নূর সজল। নাটকটি আরটিভিতে প্রচার হবে ২৯ জুন ২০১৮ শুক্রবার রাত ৮টায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here