শিল্পী সমিতির বর্ণাঢ্য ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১ জুন,শুক্রবার রাজধানীর পুলিশ কনভেনশন হলে সমিতির উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে এই ইফতার মাহফিল আয়োজিত হয়। এ ইফতার মাহফিল চলচ্চিত্র শিল্পী, পরিচালক, প্রযোজক, কলাকুশলীদের মিলনমেলায় পরিণত করে। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, পুলিশের সাবেক আইজি একেএম শহীদুল হক। আরও উপস্থিত ছিলেন কবরী, শাবনূর, পূর্ণিমা সুচন্দা, আলমগীর, রোজিনা, অঞ্জনা, ফেরদৌস, মিশা সওদাগর, জায়েদ খান, সাইমন, আমিন খান, ইমন, মিষ্টি জান্নাত, কায়েস আরজু, শান প্রমুখ।

শিল্পী সমিতির এই ইফতার মাহফিলে উপস্থিত সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন,”চলচ্চিত্রের এত তারকা একসঙ্গে সাধারণত দেখা যায় না। আজ এখানে এসে অনেকের সঙ্গেই দেখা হয়ে গেল। আমাদের চলচ্চিত্র আরও অনেক দূর এগিয়ে যাবে, এই আশায় ব্যক্ত করি।”

সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন,”খুব ভালো লাগছে ইফতারে হাজির হয়ে। বহুদিন পর সবাইকে দেখলাম, গল্প করলাম। ইন্ডাস্ট্রি আমাদের ঘরের মতো। এ শিল্পী সমিতি ইফতার মাহফিলের আয়োজন করে। পবিত্র এই মাসে অনেক প্রিয় মুখ এক সঙ্গে পেয়ে অনেক ভালো লাগছে।”

সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন,”সবাইকে ধন্যবাদ আমাদের নিমন্ত্রণ রক্ষা করে আসার জন্য। আমরা চেষ্টা করেছি সবাইকে দাওয়াত দিতে। তারপরও যারা বাদ পড়েছেন তাদের কাছে ক্ষমা চাই। আমাদের চেষ্টা ছিল সবাইকে নিয়ে ঘরোয়া পরিবেশে ইফতার করবো। জানি না কেমন করতে পেরেছি, তবে আমাদের আন্তরিকতায় কোনো ত্রুটি ছিল না।”

ইফতার মাহফিলে আগত অভিনেতা আলমগীর বলেন,”আমি আগেই শুনেছিলাম এবার শিল্পী সমিতি বড় পরিসরে ইফতার আয়োজন করবে। কিন্তু সেটা এত বড় আয়োজন বুঝতে পারিনি।”

শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর,সাধারণ সম্পাদক জায়েদখানসহ সমিতির সব নেতা আগত অতিথিদের ইফতার মাহফিলে স্বাগত জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here