মাধুরীর অনুরোধ

0
55

মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তকে নিয়ে নানা গুঞ্জন শোনা যায়।। গুঞ্জন আছে ‘খলনায়ক’-এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলিউডের ডান্সিং ডিভা। কিন্তু সে সম্পর্ক ভেঙে যায়। কারণ মাঝে চলে আসে মুম্বাই বিস্ফোরণ মামলা। অন্ধকার জগতের সঙ্গে সঞ্জয়ের সম্পর্কের কথা চাউর হতেই সম্পর্ক ভেঙে দেন মাধুরী।

সেই ইতি। ১৯৯৭ সালে শেষবার ‘মহান্তা’ সিনেমায় একসঙ্গে দেখা যায় দু’জনকে। এরপর আর কাজ করেননি দু’জনে। কিন্তু ফের সংবাদের শিরোনামে উঠে এসেছে এই জুটি। সৌজন্যে পরিচালক রাজকুমার হিরানির ‘সঞ্জু’।

সঞ্জয় দত্তের জীবনের নানা জানা-অজানা কাহিনি নিয়ে নিজের ছবির চিত্রনাট্য সাজিয়েছেন রাজকুমার। বাস্তবের এ কাহিনিতে রয়েছে অনেক বিতর্কিত বিষয়ও। শোনা যায়, ছবির এক জায়গায় জেল থেকে মাধুরী দীক্ষিতকে ফোন করেন সঞ্জয় দত্ত। ফোনটি ধরেছিলেন মাধুরীর মা। স্পষ্ট ভাষায় জানিয়ে দেন তার মেয়ে সঞ্জয়ের সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চান না।

তিনি যেন আর যোগাযোগ করার চেষ্টা না করেন। এই দৃশ্যের কথা শুনেই নাকি ব্যস্ত হয়ে ওঠেন মাধুরী। পরিচালককে ফোন করে ওই দৃশ্যই বাদ দেয়ার অনুরোধ জানান। সে অনুরোধ রেখেই ছবি থেকে মাধুরীর দৃশ্যটি বাদ দেয়া হয়েছে বলে জানা গেছে।

তবে এমন অনেক দৃশ্যের ঝলক ‘সঞ্জু’র ট্রেলারে রয়েছে, যা ভবিষ্যতে বিতর্কের সৃষ্টি করতে পারে বলেই মনে করছেন অনেকে। তবে ট্রেলারে বাজিমাত করেছেন রণবীর কাপুর, সোনম কাপুর, ভিকি কৌশলরা। এদিকে দুই দশক পর ফের এক ছবিতে কাজ করছেন মাধুরী-সঞ্জয়। করণ জোহরের ‘কলঙ্ক’-এর দেখা যাবে দু’জনকে।

প্রথমে ছবিতে অভিনয় করার কথা ছিল শ্রীদেবীর। কিন্তু তার আকস্মিক প্রয়াণের পর করণের অফার ফেলতে পারেননি মাধুরী। সহ-অভিনেত্রীর জন্য এ চরিত্রে তিনি সম্মতি জানিয়েছেন। ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন। সম্প্রতি সঞ্জয় দত্তকে এ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। কিন্তু কোনও উত্তর না দিয়েই চলে যান অভিনেতা। আর জিইয়ে রেখে যান নয়া ‘কলঙ্ক’-এর আভাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here