মমর হাতে দুই সিনেমা

মমর হাতে দুই সিনেমা

জুন ৬, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

‘ছুঁয়ে দিলে মন’ মুক্তির পর অনেকেই ধরে নিয়েছিলেন বাণিজ্যিক ছবিতে নিজের যায়গা শক্ত হবে মমর। কিন্তু আদতে তা হয়নি। এরপর একটি দুটি ছবিতে অভিনয় করলেও তা আলোর মুখ দেখেনি। এরই মধ্যে ‘দহন’ নামে একটি ছবিতে মমর অভিনয়ের কথা শোনা যাচ্ছে।

জানা গেছে, ছবিটিতে মমকে চূড়ান্ত করা হয়েছে। এর আগে ছবিটি ছেড়ে দেন বাঁধন ও পূর্ণিমা। এই দুই নায়িকার ছেড়ে দেয়া ছবিতে দ্বিতীয় নায়িকা হিসেবে দেখা যাবে মমকে।

ছবির প্রধান দুটি চরিত্রে আছেন সিয়াম ও পূজা। এদিকে মমর একটি ইচ্ছে পূরণ হতে যাচ্ছে। আর সেটা হলো কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই নায়িকা। কলকাতার পরিচালক অরিন্দম শীলের ‘বালিঘর’-এ বাংলাদেশের তিশার অভিনয়ের কথা ছিল। কিন্তু ছবিটি তিশা ছেড়ে দিয়েছেন। তার যায়গায় অভিনয় করবেন মম। সম্প্রতি একটি ভারতীয় গণমাধ্যমে কলকাতার ছবিতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেন মম। এরপর পরই সেখানকার একটি ছবিতে কাজের সুযোগ পেয়ে গেলেন এই নায়িকা।

এদিকে মম এবারের ঈদে বেশকিছু নাটকের কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। এছাড়া ছোট পর্দায় প্রচার হচ্ছে প্রাণ গুঁড়া মসলার নতুন একটি বিজ্ঞাপনচিত্র। যেখানে মডেল হিসেবে ভিন্ন এক মমকে খুঁজে পেয়েছেন দর্শক।