বক্স অফিসে সাড়া জাগিয়েছেন কারিনা

0
32

বক্স অফিসে সাড়া জাগিয়েছে কারিনা কাপুর ও সোনম কাপুরের ‘ভিরে দি ওয়েডিং’ ছবিটি। গেলো ১ জুন, শুক্রবারই মুক্তি পেয়েছে নতুন এই ছবি।

আর মুক্তির ১ দিনের মধ্যেই বক্স অফিসে সাড়া ফেলেছে কারিনার এই কামব্যাক ফিল্ম। মা হওয়ার পর ‘ভিরে দি ওয়েডিং’ ছবিটির মাধ্যমেই ফের বলিউডে ফিল্মি দুনিয়ায় ফিরেছেন কারিনা। যদিও কারিনা অবশ্য এই ছবিকে কামব্যাক ফিল্ম বলতে নারাজ। কারণ তার কথায় সন্তানসম্ভবা থাকাকালীনও তিনি সবসময় কাজের মধ্যেই ছিলেন। সে যাই হোক আপাতত কারিনা, সোনম, শিখা তালসানিয়া, স্বরা ভাস্করের মহিলা গ্যাং।

ফিল্ম সমালোচক তরণ আদর্শের কথায়, ২০১৮ সালে বক্স অফিসে সেরা ৫টি ছবির মধ্যে জায়গা করে নিয়েছে ‘ভিরে দি ওয়েডিং’। শুধু প্রথম দিনেই এই ছবি ১০.৭০ কোটি টাকার ব্যবসা করেছে। যা অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’ এবং ‘রেড’-এর মতো ছবিকেও ছাপিয়ে গেছে। প্রথম দিনে প্যাডম্যানের ব্যবসা ছিল ১০.২৬ কোটি, আর রেড ব্যবসা করেছিল ১০.৪ কোটি।

প্রসঙ্গত, ‘ভিরে দি ওয়েডিং’ হল চার বন্ধু অর্থাৎ ‘ভিরে’-এর গল্প। যারা হল কালিন্দা পুরি, অবনি শর্মা, সাক্ষী সোনি ও মীরা সুড। আর এই চরিত্রগুলিতে অভিনয় করেছেন কারিনা, সোনম, স্বরা ও শিখা। ছবিতে এই চার বন্ধুই একসঙ্গে স্কুলে পড়ত। পরবর্তীকালে কারোর বিয়ে হয়ে যায়, কেউ বা চাকরির জন্য বাইরে চলে যায়। কালিন্দি পুরী অর্থাৎ কারিনা কাপুরের বিয়ে উপলক্ষ্যেই ফের আবার ৪ বন্ধু একসঙ্গে হয়। এভাবেই আগাবে ছবির গল্প।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here