নতুন সম্পর্কে সিরিয়াস রণবীর!

নতুন সম্পর্কে সিরিয়াস রণবীর!

জুন ১, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম নিয়ে এখন তুমুল আলোচনা চলছে। এর আগে রণবীরের সঙ্গে নাম জড়িয়েছে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ বা মাহিরা খানের।

অন্যদিকে, আলিয়ার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার সম্পর্কের গসিপ শোনা গিয়েছে। কিন্তু কিছুদিন ধরেই ইন্ডাস্ট্রির নয়া গুঞ্জন রণবীর এবং আলিয়াকে ঘিরে। সত্যিই কি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই জুটি?

এই সম্পর্ক নিয়ে এতদিন প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। বরং জল্পনা বাড়তে দিয়েছেন দু’জনেই। এর আগে রণবীরকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, ‘আলিয়ার সঙ্গে সম্পর্কটা এতটাই নতুন যে এটা নিয়ে এখনই কিছু বলার নেই।’কিন্তু সেই সম্পর্ক নিয়েও বলে ফেললেন রণবীর। তা-ও প্রকাশ্যে!

সম্প্রতি রণবীর বলেন, ‘আসলে নতুন মানুষ। অনেক উত্তেজনা নিয়ে এই সম্পর্ক শুরু হয়েছে। তবে আমার মনে হয় এখন আমি অনেক ব্যালান্সড। রিলেশনশিপের মূল্য অনেক বেশি দিতে পারি এখন।…’

এদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত আসন্ন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অনস্ক্রিন দেখা যাবে রণবীর-আলিয়া জুটিকে। এর শুটিং থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন শুরু হয়। রণবীরের সঙ্গে কাজ করাটা আলিয়ার কাছে নাকি ছিল স্বপ্ন সত্যি হওয়া। কিন্তু রণবীরের কাছে এই সম্পর্কটা হয়তো সহকর্মীর থেকেও কিছু বেশি। তার সাম্প্রতিক মতামত শুনে তেমনটাই মনে হচ্ছে বলি ইন্ডাস্ট্রির একটা বড় অংশের।