তাহসানের কাছে অনেক কিছু শিখেছি: শ্রাবন্তী

0
107

আমি ভারতে ছিলাম। সেখানেই মেকআপ রুমে বসে রাজ আমাকে গল্পটি শোনায়। আমি গল্প শুনেই ছবিতে কাজের জন্য রাজি হয়ে যাই। এতো সুন্দর একটি গল্পের ছবিতে কাজের সুযোগ পাওয়াটা আমার জন্য ভাগ্যের ব্যাপার। আসলে গল্পই এই ছবির হিরো।

যদি একদিন ছবির সংবাদ সম্মেলনে এসব কথা বলছিলেন ছবির নায়িকা শ্রাবন্তী। তিনি বলেন, বাংলাদেশে এটাই আমার প্রথম ছবি। ভালো একটি ছবির মাধ্যমে আমার এই ইন্ডাস্ট্রিতে অভিষেক হচ্ছে। আমার বিপরীতে আছেন তাহসান। তিনি খুব সিনসিয়ার একজন শিল্পী। তাহসানের কাছে অনেক কিছুই শেখার আছে। আমরা শিল্পীরা সব সময় শেখার চেষ্টা করি। তার অভিনয় এবং টাইম সেন্স আমাকে মুগ্ধ করেছে।

এছাড়াই তাসকিন রহমানও আছেন। জিত আমাকে বলেছিল তাসকিন অনেক ভালো অভিনেতা। তার কাজের প্রশংসা শুনেছি। কিছুটা ভয়েও ছিলাম। এতো ভালো অভিনেতার বিপরীতে কাজ ঠিক ঠাক করতে পারবো তো। আর টিমের সবাই খুব আমার পছন্দের। রাজের কথা তো না বললেই নয়। সে অনেক ফ্রেন্ডলি। অনেক সহযোগিতা পেয়েছি সবার থেকেই।

তাহসান বলেন, আমরা যারা শিল্পী। আমরা আসলে অনেক কাজ করি। এরমধ্যে কিছু কাজ বেঁচে থাকে কিছু কাজ মিলিয়ে যায়। এই কাজটার প্রতি এতোটা প্রেম আছে শুধু আমার না ইউনিটের সবার। যে কারণে এই কাজটা বেঁচে থাকবে। আজ যে ভালোবাসা দেখছি এই ভালোবাসাটা যেদিন আমি প্রথম গল্প শুনেছি, সেদিন থেকে অনুভব করছি।

মঙ্গলবার ‘যদি একদিন’ ছবির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করেছেন তাহসান, শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।

ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, ছবির নায়িকা শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, আফরীন শিখা রাইসা, পরিচালক মুহাম্মাদ মোস্তফা কামাল রাজসহ অনেকে।

শুভেচ্ছা জানাতে এসেছিলেন দেশীয় ছবির জীবন্ত কিংবদন্তি চিত্রনায়ক ফারুক, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here