জিটিভিতে ‘ব্রেক ফ্রি ঈদ ফেস্ট’

0
35

ঈদ মানেই নির্মল আনন্দ। ঈদ মানেই দর্শকের বাড়তি কিছু চাওয়া। বিজ্ঞাপনের বিরক্তিকর পরিস্থিতি থেকে রেহাই দিতে ঈদ উৎসবকে সামনে রেখে বাংলাদেশের স্যাটেলাইট টেলিভিশন ইতিহাসে এক যুগান্তকারী সিন্ধান্ত গ্রহণ করে গাজী স্যাটেলাইট টেলিভিশন লি: (জিটিভি)। ২০১৫ সালের ঈদ উল আজহা থেকে নিয়মিত ভাবে ‘ব্রেক ফ্রি ঈদ ফেস্ট’ পালন করে যাচ্ছে।

বিগত বছরগুলোর ন্যায় এবারের ঈদুল ফিতরেও বিরতিহীন ঈদ বিনোদন আয়োজনের পসরা নিয়ে বসেছে জিটিভি। টিভি দর্শকদের জন্য ব্যতিক্রম এক ঈদ অনুষ্ঠানমালা ‘ব্রেক ফ্রি ঈদ ফেস্ট’ সাজিয়েছে চ্যানেলটি। বিভিন্ন ধরনের অনুষ্ঠান নিয়ে তারা সাজিয়েছে বিভিন্ন ‘ফেস্ট’।

চ্যানেলটি ঈদের নাটকগুলোকে সাজিয়েছে চারটি ভাগে। সাতটি আঞ্চলিক ভাষার নাটক নিয়ে ‘আঞ্চলিক ফেস্ট’। এগুলোর ভেতরে থাকবে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, নোয়াখালী, বরিশাল, কুষ্টিয়া ও খুলনার ভাষায় নাটক প্রচারিত হবে ঈদের দিন থকে সপ্তমদিন সন্ধ্যা ৬টায় । ‘ব্যস্ত শহরের সহজ গল্পে’র মোড়কে থাকছে বিকাশ নিবেদিত ৭টি নাটক। নাটক গুলো প্রচারিত হবে ঈদের দিন থেকে সপ্তমদিন রাত ৮টায়। রোমান্টিক সব গল্পের চিত্রনাট্যে, ‘চেনা মানুষের অচেনা প্রেমের গল্প’র মোড়কে ঈদের দিন থকে সপ্তমদিন রাত ৯টা ৩০মিনিটে প্রচার হবে বিরতিহীন রোমান্টিক ফেস্ট। রাত ১১টা ৫০ মিনিটে প্রচার হবে ‘গল্পের আড়ালে জীবনের ছবি’র’ মোড়কে টেলিফিল্ম ফেস্ট। ৭টা ৩০মিনিটে রয়েছে শাহজাহান সৌরভ ও রশীদ ইকবালের রচনা এবং গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ৭ পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘কেউ যেন না জানে’। থাকছে আশীক ইব্রাহিমের প্রযোজনায় সেলিব্রেটিদের নিয়ে ইদ আড্ডা ‘সেলিব্রেটি ফেস্ট’ ঈদ ফুর্তি ও ফুটবল বিশ্বকাপ’। সঙ্গীত পিপাসুদের জন্য চ্যানেলটি ঈদের সাত দিন রাত ১১টায় প্রচার করছে ‘জি মিউজিক ফেস্ট’।

এছাড়াও সাত দিনের বিশেষ ঈদ আয়োজনে চ্যানেলটি প্রচার করবে ২১টি বিশেষ বাংলা সিনেমা। এগুলো প্রচার হবে যথাক্রমে প্রতিদিন সকাল ১০টা ১৫ মিনিট, দুপুর ২টা ৪০ মিনিট এবং রাত ২টায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here