কেমন চলছে ঈদের ছবি

আজ ঈদের ২য় দিন। ঈদের দিনের মতো আজো সিনেমা হলগুলোতে দর্শকরা ভিড় করছেন তাদের প্রিয় ছবিটি দেখার জন্য। এবারের মোট পাঁচটি ছবি মুক্তি পেয়েছে। ছবিগুলো হলো- ”পোড়ামন ২”, ”চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া”, ”সুপার হিরো”,”পাঙ্কু জামাই” ও ”কমলা রকেট”।

প্রথম দিনে এই পাঁচটি ছবির মধ্যে ”পোড়ামন ২”, ”চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া”,”সুপার হিরো” ছবি তিনটি প্রথম দিনে দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছে। বিশেষ করে ”পোড়ামন-২” ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে একটু আলাদা সাড়া লক্ষ্য করা যাচ্ছে। ছবিটির দুই নবাগত নায়ক-নায়িকা সিয়াম এবং পূজাকে দর্শকরা গ্রহণ করেছেন বেশ ভালোভাবেই। অন্যদিকে শাকিব খান ও বুবলী অভিনীত ”চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া”, ”সুপার হিরো” ছবি দুটির মধ্যে চলছে জমজমাট লড়াই। প্রথম দিনে দুটি ছবিরই সেল রিপোর্ট বেশ ভালো। যদিও এই দুটি ছবির মধ্যে সর্বাধিক হল পেয়েছে ”চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া” ছবিটি। আর শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ”পাঙ্কু জামাই” ছবিটির অবস্থা মোটামুটি।

পাঁচটির মধ্যে তিনটি ছবিরই নায়ক শাকিব খান। এর মধ্যে ”সুপার হিরো” ও ”চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া” ছবিতে শাকিব খানের বিপরীতে আছেন চিত্রনায়িকা বুবলী। আর ”পাঙ্কু জামাই” ছবিটিতে রয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। ”চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া” ছবিটি মুক্তি পেয়েছে ১৩৩টি হলে। ”সুপার হিরো” মুক্তি পেয়েছে ৭৪ হলে। ”পাঙ্কু জামাই” ছবিটি মুক্তি পেয়েছে ৪০টি হলে।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও রায়হান রাফী পরিচালিত এবং সিয়াম ও পূজা চেরি অভিনীত ”পোড়ামন ২” ছবিটি ২২ হলে মুক্তি পেয়েছে।

ইমপ্রেস টেলিফিল্মের ছবি ”কমলা রকেট”ও মুক্তি পেয়েছে ঈদে। নূর ইমরান মিঠু পরিচালিত এবং তৌকীর আহমেদ, মোশাররফ করিম অভিনীত ছবিটি ঢাকার তিনটি হলে মুক্তি পেয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here