কারাগার থেকে মুক্ত হয়ে যা বললেন আসিফ আকবর

0
76

বাংলাদেশের সবাইকে সালাম এবং গারদীয় শুভেচ্ছা। আমার অবর্তমানে যারা দোয়া করেছেন, তাদের সবার প্রতি আমার মরহুম বাবা মা’র পক্ষ থেকে কৃতজ্ঞতা। যারা আমাকে নিয়ে সত্য-মিথ্যা প্রশ্ন তুলেছেন, তাদের জন্য সঠিক উত্তর নিয়ে হাজির হবো শিগগিরই। আইনশৃঙ্খলা বাহিনী, কারা কর্তৃপক্ষ, কারাবন্দী ভাইদের জন্য অনেক ভালোবাসা। কারণ বাংলাদেশের একজন শিল্পী হিসেবে তারা আমার ব্যাপক যত্ন নিয়েছেন।

আমার ফ্যানদের অনুরোধ করছি- সবাই শান্ত থাকুন, যে কোনোরকম উত্তেজনা পরিহার করুন। আমি ভালো আছি। সবার কাছে দোয়া চাই…। আমি আপনাদের ভালোবাসার কৃতজ্ঞতাপাশে আবদ্ধ, ভালোবাসা অবিরাম…।

গতকাল সোমবার বিকেলে কারাগার থেকে বাসায় ফিরে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে কথাগুলো জানান জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর।

তার আগে সোমবার সকালে ঢাকা মহানগর হাকিম কেশব রায় আসিফের জামিন আবেদন মঞ্জুর করেন। ১০ হাজার টাকা মুচলেকা দিয়ে জামিন পেয়েছেন আসিফ। মামলায় পুলিশ প্রতিবেদন দাখিল করার আগ পর্যন্ত এ জামিন বহাল থাকবে।

উল্লেখ্য, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিনের করা মামলায় গ্রেপ্তার হন আসিফ আকবর। গেলো মঙ্গলবার রাত দেড়টার দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল এফডিসির কাছে আসিফের অফিস থেকে তাকে গ্রেপ্তার করে। পরদিন বুধবার এই শিল্পীর রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here