কাজলের পড়ে যাবার ভিডিও ভাইরাল

0
84

জনপ্রিয় অভিনেত্রী কাজল শপিং মলে হাঁটতে হাঁটতে হঠাৎ করেই পড়ে গেলেন। সম্প্রতি মুম্বাইয়ের এই ঘটনা ক্যামেরাবন্দি হয়ে এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

ভারতের গণমাধ্যমের খবরে বলা হয়, গত বৃহস্পতিবার মুম্বাইয়ের ফিনিক্স শপিং মলে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন জনপ্রিয় এই নায়িকা। এ সময় তাকে ঘিরে রেখেছিলেন নিরাপত্তারক্ষীরা। কিন্তু হঠাৎ নিজেকে সামলাতে না পেরে পড়ে যান কাজল।

তখন বাধ্য হয়ে সাপোর্ট হিসেবে এক নিরাপত্তারক্ষীর শার্ট ধরে ফেলেন নায়িকা। সঙ্গে সঙ্গেই কাজলকে উঠতে সাহায্য করেন পাশে থাকা মানুষজন।

তবে এই ঘটনা নিয়ে প্রকাশ্যে এখনও কোনও মন্তব্য করেননি কাজল। সেকারণে কেন তিনি ব্যালেন্স হারালেন, এ বিষয়ে জানা যায়নি। সবশেষ কাজলকে ‘ভিআইপি ২’ সিনেমায় দেখা যায়। এই মুহূর্তে নায়িকার ‘এলা’ সিনেমাটি মুক্তির অপেক্ষায়।

১৯৯২ সালে ‘বেখুদি’ ছবির মাধ্যমে সিনেমায় অভিষেক কাজলের। এরপর ১৯৯৩ সালে বাজিগর ছবির মাধ্যমে তিনি তুমুল জনপ্রিয়তা অর্জন করেন।

নব্বইয়ের দশকে ভারতের পাঁচটি সর্বোচ্চ ব্যবসা সফল চলচ্চিত্রে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন কাজল। ছবিগুলো হলো ইয়ে দিল্লাগি, ইশ্‌ক, প্যার কিয়া তো ডরনা ক্যায়া, প্যার তো হোনা হি থা, হাম আপকে দিল মে রেহতে হেঁ।

এরপর দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে, কুচ কুচ হোতা হ্যায়, কাভি খুশি কাভি গাম, মাই নেম ইজ খান, ইউ মি অউর হাম, উই আর ফ্যামিলি, দিলওয়ালেসহ অসংখ্য দর্শকনন্দিত ছবি উপহার দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here