কলকাতায় অপুর ”শর্টকার্ট”

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস এবার অভিনয় করছেন কলকাতার বাংলা ছবিতে। আর তার অভিনীত এই কলকাতার বাংলা ছবিটির নাম ”শর্টকার্ট”। ওপার বাংলার অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে ছবি নির্মিত হচ্ছে। ছবির নাম দেয়া হয়েছে ‘শর্টকাট’। ছবিটিতে অপু বিশ্বাসকে দেখা যাবে একজন মুসলিম যুবতীর চরিত্রে। আর ছবিটিতে তার বিপরীতে রয়েছে কলকাতার জনপ্রিয় দুই অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও গৌরব চক্রবর্তী।

ছবিটির শুটিংয়ে অংশ নিতে আজ সোমবার (৪ জুন) কলকাতায় গিয়েছেন অপু। কলকাতায় পৌঁছানোর পর অপুর সাথে যোগাযোগ করলে তিনি বললেন,”আগামীকাল মঙ্গলবার থেকে ছবিটির শুটিং এ অংশ নেবো আমি। আর এর মধ্য দিয়েই আমি প্রথমবারের মতো কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছি। অনুভূতিতো অবশ্যই ভালো। এই ছবিটিতে আমার অভিনীত চরিত্রের নাম নূরজাহান। ছবির গল্পটা একটু অন্যরকম। আর চরিত্রগুলোও দর্শকের মনে দাগ কেটে যাবার মতো। আশা করছি বেশ ভালো মাপের একটি কাজ হবে এটি।”

কথা প্রসঙ্গে অপু আরো জানালেন,আগামীকাল মঙ্গলবার থেকে কলকাতার বিভিন্ন লোকেশনে ছবিটির টানা শুটিং চলবে এক সপ্তাহ। এই ছবির শুটিং শেষ করে ঈদের দুই দিন আগে দেশে ফিরবেন অপু বিশ্বাস।

এছাড়াও এই অভিনেত্রী বর্তমানে ”শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২” নামের একটি ছবিতে কাজ করছেন। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ছবিটিতে অপু বিশ্বাসের বিপরীতে কাজ করছেন বাপ্পী চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here