এবার আসিফের গানের মডেল মৌসুমী হামিদ

”বাংলা গানের যুবরাজ” খ্যাত জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবরের গানের মিউজিক ভিডিওতে এবার মডেল হলেন মৌসুমী হামিদ। সম্প্রতি তার নতুন গান ”আগুন পানি”তে এবার মডেল হিসেবে কাজ করেছেন জনপ্রিয় মডেল – অভিনেত্রী মৌসুমী হামিদকে। আরেক জনপ্রিয় সংগীত তারকা তরুণ মুন্সীর কথা,সুর ও সঙ্গীতে এই গানটির মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে সম্প্রতি। মিউজিক ভিডিওটির পরিচালনা করেছেন আলোচিত নির্মাতা সৈকত নাসির। জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে এই গানটি মুক্তি পাবে।

নিজের এই নতুন গান এবং মিউজিক ভিডিও প্রসঙ্গে আসিফ আকবর বললেন,”এই গানটি একেবারেই অন্যরকম একটি গান হয়েছে। তরুণ মুন্সীর করা সব গানই আমার প্রিয়। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। মিউজিক ভিডিওটির কাজও সুন্দর হয়েছে। মৌসুমী হামিদ আর আমি এই প্রথম একসাথে কাজ করলাম। এমনিতেই মৌসুমী খুব লক্ষী একটা মেয়ে এবং একইসাথে ভালো অভিনেত্রীও। সুতরাং ওর সাথে মিউজিক ভিডিওতে কাজ করাটা খুব একটা সহজ হয়নি আমার জন্য। কারণ আমিতো আর অভিনেতা না। এছাড়া মৌসুমী আমার চেয়েও লম্বা। যে কারণে জোবনে এই প্রথমবারের মতো আমাকে মিউজিক ভিডিওতে মৌসুমীর পাশে দাঁড়ানোর জন্য তুলে ব্যববার করতে হয়েছে ! তবে আমাদের দুজনেরই একসাথে কাজ করার অভিজ্ঞতাটা দারুণ। আমাদের দুজনের দর্শক-ভক্তদের জন্য এই গানটি একটি বিশেষ চমক হয়ে আসবে। আর এই গানটির মিউজিক ভিডিওতে আমি যে পিস্তলটি ব্যবহার করেছি তা বাংলাদেশের গর্ব কমনওয়েলথ স্বর্ণ জয়ী শুটার আসিফ হোসেন খানের। আসিফকে বিশেষ ধন্যবাদ ও ভালোবাসা তার জন্য।”

আর মৌসুমী হামিদ বললেন,”আসিফ ভাই আমার খুব প্রিয় একজন শিল্পী। তার গানতো শুনি এবং পছন্দ করি অনেক আগে থেকেই। পরিচয়ও আমাদের অনেকদিনের। কিন্তু এই প্রথম ভাইয়ার সাথে কাজ করা হলো একসাথে। আমি তার অভিনয় প্রতিভায় মুগ্ধ। উনি কিন্তু অভিনয়ে আসলে বেশ ভালো করবেন ! যাই হোক এই ”আগুন পানি” গানটির মিউজিক ভিডিওটিতে কাজ করার অভিজ্ঞতা আমার কাছে দারুণ। আমাকে এই মিউজিক ভিডিওতে একেবারেই অন্যরকম একটা লুকে পাবেন সবাই। আশা করছি মিউজিক ভিডিওটি সবার ভালো লাগবে।”

”ভেবোনা আগুন নিয়ে তুমিই শুধু খেলতে পারো,ভেবোনা ভালবেসে তুমি হৃদয় ভাঙ্গতে পারো,আগুনের দেখেছো কি আগুন হয়ে জ্বলছি আমি,তুমি যাকে আগুন বলো আমি তাকে বলি পানি” এমন কথার এই গানটির মুক্তি প্রসঙ্গে জানা গেছে,ঈদের আগে বা পরে যে কোন সময়েই যে কোন মুহূর্তেই এটি মুক্তি পেতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here