এক সপ্তাহ শেষেও এগিয়ে ”পোড়ামন ২”

”পোড়ামন ২” -এবারের ঈদের অন্যতম ব্যবসায়িকভাবে সফল ও দর্শকপ্রিয় ছবি। ঈদের প্রথম এক সপ্তাহে মাত্র ২৩ হলে মুক্তি পাওয়া ”পোড়ামন ২” ছবিটির সেল রিপোর্ট ঈর্ষণীয়। বলাকা সিনেমা হলে প্রথম ৭ দিনে এ ছবির টিকিট বিক্রি হয়েছে ২৮ লাখ ৩২ হাজার ২৬৮ টাকা। ঢাকার স্টার সিনেপ্লেক্সে ৭ দিনে ৯ লাখ ৭৭ হাজার ১৫০ টাকার টিকিট বিক্রি হয়েছে। আর রাজধানীর ব্লকবাস্টারে ৩৫ লাখ ২৮ হাজার, শ্যামলীতে ১৪ লাখ ৫৯ হাজার ৯৫০ টাকা, গাজীপুরের বর্ষায় ৪ লাখ ৫০ হাজার ৪৫০ টাকার টিকিট প্রথম ৭ দিনে বিক্রি হয়েছে। অর্থাৎ এই পাঁচ হলে টিকেট বিক্রির মোট অংক ৯২ লাখ ৪৭ হাজার ৮১৮ টাকা ! এই পাঁচটি হল ছাড়াও ছবিটির অন্যান্য হলের সেল রিপোর্টও যথেষ্ট ভালো। সবমিলিয়ে বলা যায় এবারের ঈদের সেরা ব্যবসাসফল ছবির তালিকার এক নম্বর আসনে অলিখিতভাবে বসে গেছে এই ছবিটির নাম।

যদিও এই ছবিটির পাশাপাশি জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছিলো ঈদে। ছবি তিনটি হলো ”চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া”,”সুপার হিরো” ও ”পাঙ্কু জামা”ই। এই ছবিগুলোই পেয়েছিলো দেশের বেশীরভাগ হল। ”পোড়ামন ২” এর সাথে হল সংখ্যার সেই ব্যবধান হিসেবে করতে গেলে এগিয়ে আছে ”চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া” ও ”সুপার হিরো” ছবি দুটি। কিন্তু সেল রিপোর্ট হিসেবে করতে গেলে এগিয়ে আছে কম হলে মুক্তি পাওয়া ”পোড়ামন ২” ছবিটিই। দ্বিতীয় সপ্তাহেও এই ছবিটির অবস্থা আগের সপ্তাহের মতোই ভালো। এরইমধ্যে বিভিন্ন সূত্রে জানা গেছে,তৃতীয় সপ্তাহ থেকে ছবিটির হলের সংখ্যা দ্বিগুণ হবে।

”পোড়ামন ২” ছবিটির এমন সাফল্যের কারণ খুঁজতে গিয়ে জানা গেলো,ছবিটির গল্প দর্শকদের দারুণভাবে নাড়া দিয়েছে। পাশাপাশি তরুণ নির্মাতা রায়হান রাফির সুনির্মাণ এবং ছবির নায়ক-নায়িকা সিয়াম-পূজার রসায়ন বেশ ভালোভাবেই নিচ্ছেন দর্শকরা। ছবিটিতে ছোট পর্দার প্রিয় মুখ সিয়ামের অভিনয় প্রশংসিত হচ্ছে দর্শকদের কাছ থেকে। পাশাপাশি ছবিটির নায়িকা পূজা চেরীকেও নায়িকা হিসেবে গ্রহণ করেছেন দর্শকরা। ছবিটির এমন সাফল্যের জন্য এর প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার প্রচারণা পরিকল্পনারও প্রশংসা করছেন অনেকেই।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও রায়হান রাফি পরিচালিত ”পোড়ামন ২” ছবিটিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। এ ছাড়াও বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, নাদের খান, আনোয়ারা, রেবেকাসহ আরও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here