”একটি প্রেম দরকার মাননীয় সরকার”র মহরত অনুষ্ঠিত

জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও বুবলী জুটির নতুন ছবি ”একটি প্রেম দরকার মাননীয় সরকার”র এর মহরত অনুষ্ঠিত হলো। রাজধানীর হোটেল ওয়েস্টিনে গতকাল ২৬ জুন এই মহরত অনুষ্ঠিত হয়েছে। প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করবেন দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় ও সফল নির্মাতা শাহীন সুমন। শাকিব-বুবলী ছাড়াও সুস্মিতা মৃদুলা নামে আরেকজন নতুন নায়িকারও অভিষেক ঘটতে যাচ্ছে এই ছবিটির মধ্য দিয়ে।

নির্মাতা শাহিন সুমনের অনুরোধে ছবিটির নায়ক শাকিব খান ছবির মহরত ঘোষণা করেন। এরপর কাটা হয় মহরতের কেক। এই মহরত অনুষ্ঠানে পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, জনপ্রিয় নির্মাতা শাহীন সুমন, নায়ক রাজের ছেলে সম্রাট, শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান, ছবির নায়িকা বুবলী,নতুন নায়িকা সুস্মিতা মৃদুলা,লাইভ টেকনোলজির ডিরেক্টর ইয়াসির আরাফাত, ক্রিয়েটিভ ডিরেক্টর তামজিদ-উল-আলম অতুলসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

মহরতে ছবিটির পরিচালক শাহীন সুমন তার বক্তব্যে বলেন,”শাকিব খান অনেক লাকি একজন নায়ক। বুবলীর অভিনয়ও আমার ভালো লাগে। আর শাপলা মিডিয়া আমাদের ছবির জন্য আশার আলো হয়ে এসেছেন। সেলিম খান ভাইয়ে কথা ও কাজের পরিকল্পনা শুনে বুঝি তিনি ছবি অনেক ভালোবাসেন। সবমিলিয়ে একটি ভালো কাজ হতে যাচ্ছে।”

ছবিটির নায়ক শাকিব খান ছবিটি নিয়ে তার প্রতিক্রিয়ায় বলেন,” পরিচালক শাহীন ভাই যখন আমাকে ছবিটির নাম বলেছেন তখনই আমার অনেক ভালো লেগেছিল। ছবিটির কাহিনীও দারুণ। এছাড়া প্রায় তিন বছর পর আবার শাহীন ভাইয়ের পরিচালনায় ছবিতে কাজ করতে যাচ্ছি এটাও একটা ভালো লাগার বিষয়। কারণ উনার সাথে আমার বোঝাপড়াটা বেশ ভালো। আশা করছি আমরা সবাই মিলে একটি দর্শকপ্রিয় ছবি উপহার দিতে পারবো সবাইকে।”

ছবিটির নায়িকা বুবলী বলেন,”ছবির নামটি অনেক ভালো লেগেছে। ছবিটিও অনেক ভালো হবে বলেই আমার বিশ্বাস।”

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান জানালেন, শিগগিরই শুরু হবে ”একটি প্রেম দরকার মাননীয় সরকার” ছবিটির শুটিং। ছবিটির কন্টেন্ট পার্টনার হিসেবে থাকছে লাইভ টেকনোলজি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here