ঈদে চূড়ান্ত পাঁচটি ছবি

0
124

আর মাত্র একদিন পরেই ঈদ। এবারের ঈদে মোট পাঁচটি ছবি মুক্তি পাচ্ছে। ছবিগুলো হচ্ছে উত্তম আকাশ পরিচালিত “চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া”,আবদুল মান্নানের “পাঙ্কু জামাই”, রায়হান রাফির “পোড়ামন টু”, নূর ইমরান মিঠুর “কমলা রকেট” এবং আশিকুর রহমানের “সুপার হিরো”। পাঁচটি ছবির মধ্যে চারটি আগেই সেন্সর ছাড়পত্র সার্টিফিকেট হাতে পায়। বাকি ছিল শুধু শাকিব ও বুবলী অভিনীত “সুপার হিরো” ছবিটি। গতকাল ১৪ জুন সকাল ১১টায় সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখার পর তা আনকাট সেন্সর ছাড়পত্র দেয়া হয়।

ঈদে শাকিব অভিনীত তিনটি ছবির মধ্যে “চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া” এবং “সুপার হিরো” ছবি দুটিতে তার বিপরীতে বুবলী অভিনয় করেছেন। আর শাকিব খানের বিপরীতে অপু বিশ্বাস “পাঙ্কু জামাই” ছবিটি নিয়ে এবার হাজির হবেন বড়পর্দায়। এদিকে “পোড়ামন টু” ছবি নিয়ে প্রথমবার পর্দায় আসছে সিয়াম ও পূজা। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

অন্যদিকে কথাসাহিত্যিক শাহাদুজ্জামানের দুটি গল্প অবলম্বনে “কমলা রকেট” এর চিত্রনাট্য করেছেন শাহাদুজ্জামান ও মিঠু। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় এটি পরিচালনা করেছেন নূর ইমরান মিঠু। মোশাররফ করিম, তৌকীর আহমেদ, জয়রাজ, সামিয়া সাঈদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here