ঈদে আসছে আরজু-পরীর ”আমার প্রেম আমার প্রিয়া”

আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক আরজু অভিনীত এবং শামীমুল ইসলাম শামীম পরিচালিত ”আমার প্রেম আমার প্রিয়া” ছবিটি। ছবিটির পরিচালক শামীমুল ইসলাম শামীম ঈদে ছবিটির মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে শামীমুল ইসলাম শামীম বললেন,”আমরা আগেই থেকেই প্রস্তুতি নিয়ে রেখেছিলাম ঈদে ছবিটি মুক্তি দেবার সকল কার্যক্রম। গতকাল ৪ জুন আমরা অফিসিয়ালি ঘোষণা করেছি ”আমার প্রেম আমার প্রিয়া” ছবিটি আসছে ঈদে মুক্তি পাচ্ছে। এরইমধ্যে ছবিটির হল বুকিং এর কাজ শুরু হয়েছে। আগামী বৃহস্পতিবার অর্থাৎ ৭ জুন ছবিটির একটি নতুন গান মুক্তি দেবো। আমরা আশাবাদী ছবিটি ঈদে দর্শকদের মনজয় করবে।”

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজ প্রযোজিত ”আমার প্রেম আমার প্রিয়া” ছবিতে পরীমনি-কায়েস আরজু ছাড়া আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা, ডন প্রমুখ।

উল্লেখ্য,এই ছবিটি হবে চিত্রনায়িকা পরীমনি অভিনীত ও ঈদে মুক্তিপ্রাপ্ত তৃতীয় ছবি। এর আগে ২০১৬ ও ২০১৭ সালে পরীমণি অভিনীত ”রক্ত” ও ”সোনাবন্ধু” ছবি দুটি ঈদে মুক্তি পেয়েছিলো। আর চিত্রনায়ক কায়েস আরজু অভিনীত ও ঈদে মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি হতে যাচ্ছে ”আমার প্রেম আমার প্রিয়া”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here