ঈদের আগেই আসিফ আকবরের মুক্তি চায় ভক্তরা

ঈদের আগেই আসিফ আকবরের মুক্তি চায় ভক্তরা

জুন ৯, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবরের মুক্তি দাবিতে রাজধানীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে কয়েকশ আসিফভক্ত এ কর্মসূচি পালন করেন। তারা অবিলম্বে প্রিয়শিল্পী আসিফ আকবরের নিঃশর্ত মুক্তি দাবি করেন। ভক্তরা ঈদের আগেই প্রিয় শিল্পীর মুক্তি চান।

মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে আসিফ ভক্তরা বলেন, আমাদের সবার প্রিয় শিল্পী আসিফ আকবর বাংলাগানের একজন উজ্জ্বল নক্ষত্র। তিনি বাংলাদেশের গানের জগতে বড় সম্পদ। মিথ্যা মামলায় আসিফ আকবরকে গ্রেপ্তার করে একটি মহল তাদের হীন স্বার্থ উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন। আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

শুধু ঢাকাতেই নয়, ঢাকার বাইরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন জেলায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে গায়ক আসিফ আকবরের মুক্তির দাবিতে।

সুরকার, গীতিকার ও গায়ক শফিক তুহিনের দায়ের করা একটি মামলায় বর্তমানে ঢাকা কেন্দ্রীয় কারাগারে অন্তরীণ আসিফ আকবর। তার গ্রেপ্তারের পর শিল্পী সমাজের ভেতর থেকে মিশ্র প্রতিক্রিয়া এসেছে। তারা গ্রেপ্তারের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন। গায়ক আসিফের মুক্তি দাবিতে অনেকেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে প্রতিবাদ করেছেন।