আবারও জীবজন্তুর ছবি করবেন ড্যানি সিডাক

0
111

দেশীয় ছবির সাহসী নায়ক ড্যানি সিডাক বনের রাজা টারজান, বাঘা বাঘিনী, রূপের রানী গানের রাজা ছবিগুলোতে জীবজন্তুর সঙ্গে অভিনয় করে দারুণ খ্যাতি অর্জন করেন। বাঘা বাঘিনী ছবিতে তিনি সিংহের সঙ্গে লড়াই করেন। এটা বাংলাদেশ কেন বিশ্বের সিনেমার ইতিহাসে কোনও অভিনেতার বিরল অর্জন।

এরপর বনের রাজা টারজান ছবিতেও প্রায় ৩ মণ ওজনের অজগর সাপের সঙ্গে লড়াই করেন ড্যানি। শুটিং ইউনিটের সবাই এত বড় সাপের সঙ্গে তাকে লড়াই করতে নিষেধ করলেও তিনি শেষ পর্যন্ত শুটিং করেই ছাড়েন।

আবারও জীবজন্তুর ছবি করার আগ্রহ প্রকাশ করেছেন সুপারম্যান খ্যাত নায়ক। উন্নত প্রযুক্তির মাধ্যমে তৈরি হবে এই ছবি জানিয়েছেন ড্যানি। সবকিছু ঠিক থাকলে সুবিধা মতো সময়ে এধরনের একটি ছবির কাজ শুরু করতে চান।

ড্যানি সিডাক ‘কাঁসার থালা রূপালী চাঁদ’ ছবিটির কাজ শেষ করেছেন। মুক্তিযুদ্ধভিত্তিক ছবিটি পরিচালনার পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। আগামী ঈদ-উল-ফিতরে ছবিটি মুক্তির পরিকল্পনা আছে বলে জানান তিনি।

এই মুহূর্তে ড্যানি ‘প্রতিশোধের আগুন’ ছবিতে কাজ করছেন। মোহাম্মাদ আসলাম পরিচালিত ছবিতে খল-চরিত্রে দেখা যাবে তাকে।

১৯৮৬ সালে ‘লড়াকু’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে অভিনেতা ড্যানি সিডাকের। ছবিটিতে এন্টিহিরোর চরিত্রে অভিনয় করলেও পরবর্তী ড্যানি সিডাক অসংখ্য দর্শক নন্দিত ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেন। এর মধ্যে রয়েছে, ‘বনের রাজা টারজান’, ‘সুপারম্যান’, ‘গরিবের রাজা রবিনহুড’, ‘সিংহ পুরুষ’, ‘লেডি র‌্যাম্বো’, ‘বাঘা বাঘিনি’ ও রুপের রানি গানের রাজা’ ইত্যাদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here