অবশেষে ঈদে আসছে শাকিব খানের ‘সুপার হিরো’

অবশেষে ঈদে আসছে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান অভিনীত ও আশিকুর রহমান পরিচালিত ”সুপার হিরো” ছবিটি । গতকাল ৭ জুন রাতে ছবিটি ঈদে মুক্তি পাবার বিষয়টি চুড়ান্ত হয়েছে। ছবিটিতে শাকিব খানের বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা বুবলী। এর আগে ছবিটির মুক্তিকে সামনে রেখে এর টিজার ও পোস্টার প্রকাশ করা হয়েছিলো সামাজিক যোগাযোগ মাধ্যমে। কিন্তু ছবিটি নিয়ে তথ্য মন্ত্রণালয়ে একটি অভিযোগ থাকার কারণে গতকাল পর্যন্ত ঈদে এর মুক্তি অনিশ্চিত থাকলেও সে সমস্যার সমাধান হওয়ায় এখন আর ছবিটি ঈদে মুক্তি পেতে কোন সমস্যা নেই।

হার্টবিট প্রডাকশন প্রযোজিত এই ছবিটিতে শাকিব খান-বুবলী ছাড়াও এই ছবিটিতে আরও অভিনয় করেছেন টাইগার রবি, তারিক আনাম খান, শম্পা রেজা, সিন্ডি রোলিং প্রমুখ। ছবির চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল। অস্ট্রেলিয়া ছাড়াও এই ছবির শুটিং হয়েছে চট্টগ্রামের পার্কি চর ও এফডিসিতে। এর আগে গেলো ২০ মে ছবিটির ফার্স্ট লুক পোস্টার মুক্ত করা হয়েছিলো। এরপর গেলো ২৭ মে ছবিটির ফার্স্ট টিজার মুক্ত করা হয়।

ছবিটির প্রযোজনা সংস্থা হার্টবিট প্রোডাকশন এর এক সূত্র জানিয়েছে, তারা এরইমধ্যে ঈদে ছবিটি মুক্তি দেয়ার বিষয়ে সকল কার্যক্রম শুরু করেছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here