হতাশায় ভুগছেন পূর্ণিমা!

হতাশায় ভুগছেন পূর্ণিমা!

মে ১৭, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

বাংলা ছবির জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। ঢালিউডের এক সময়ের রানী তিনি। দর্শকরা এখনও পর্দায় দেখতে চান তাকে। পূর্ণিমা নিজেও প্রস্তুত হয়ে ফিরেছেন। কিন্তু হাতে কোনো ছবি নেই। সময় কাটাচ্ছেন উপস্থাপনা ও বিজ্ঞাপনচিত্রে কাজ করে। তবে চলচ্চিত্রের প্রতি এখনও তার টান আছে।

নতুন কোনো ছবিতে তাকে কেন দেখা যাচ্ছে না এমন প্রশ্নের জবাবে পূর্ণিমা মজার ছলে অনেকবারই বলেছেন, তাকে কেউই ছবিতে নিচ্ছে না। আবার একথাও বলেছেন, তিনি চাইলেই ৫ টা ছবিতে সাইন করতে পারেন। তবে ফিরলে ভালো ছবির মাধ্যমেই ফিরতে চান। ভক্তদের ভালো কিছু উপহার দিতে চান।

বুধবার (১৬ মে) দিবাগত রাতে এক স্ট্যাটাসে বলিউডের ব্যবসা সফল ছবি ‘থ্রি ইডিয়েটস’র জনপ্রিয় গানের কয়েকটি লাইন পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘গিভ মি সাম সানশাইন, গিভ মি সাম রেইন/গিভ মি অ্যানাদার চান্স, আই ওয়ান্না গ্রো আপ ওয়ানস অ্যাগেইন’। গানের বাংলা অর্থ দাঁড়ায় ‘আমাকে কিছু সূর্যের আলো দাও, কিছু বৃষ্টি দাও, আরেকটি সুযোগ চাই আমি নিজেকে বিকশিত করতে।’

রূপ, জৌলুস ও জনপ্রিয় সব কিছুই আছে তার। তবুও চলচ্চিত্র থেকে দূরে। পূর্ণিমার এমন স্ট্যাটাসের পর আলোচনা চলছে ভেতরে ভেতরে হতাশায় ভুগছেন এই নায়িকা। তাইতো আরও একটিবার নিজেকে প্রমাণ করার জন্য একটা সুযোগ চাচ্ছেন তিনি।