স্বামীর চরিত্রে কাকে চান সাগরিকা?

0
45

ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনের চরিত্রটি বড়পর্দায় তুলে ধরেছিলেন ইমরান হাশমি। এরপর ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-তে নাম ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত।

যদি সাবেক পেসার জহির খানের আত্মজীবনী নিয়ে ছবি তৈরি হয়, তবে কে অভিনয় করতে পারেন? জহিরের প্রথম পছন্দের কথা জানা নেই। তবে তার স্ত্রী জানিয়ে দিলেন অনস্ক্রিনে জাহিরের ভূমিকায় কাকে দেখতে চান তিনি।

গত বছর নভেম্বরে জাহিরের সঙ্গে সাত পাকেবাঁধা পড়েছিলেন সাগরিকা। তারপর মধুচন্দ্রিমা হোক কিংবা বিজ্ঞাপনের ফটোশুট, ক্যামেরার সামনে একসঙ্গে করা দিয়েছে এই সেলিব্রেটি কাপল। স্বামীই তার জীবনের মধ্যমণি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ কথাই জানিয়েছিলেন সাগরিকা। জাহিরও সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে প্রেম নিবেদনে পিছপা হন না। দুই তারকাই নিজেদের পেশাদার জীবনের ব্যস্ততার পাশাপাপাশি ব্যক্তিগত জীবনও সামলাচ্ছেন ভালোভাবেই।

বর্তমানে নিজের ছবি ‘মনসুন ফুটবল’-এর প্রচারে ব্যস্ত অভিনেত্রী সাগরিকা ঘাটগে। ছবির প্রচারে এক অনুষ্ঠানে উপস্থিত হয়েই নিজের মনের কথা জানালেন জাহির পত্নী সাগরিকা। তাকে জিজ্ঞেস করা হয়েছিল, বায়োপিকে স্বামী জহিরের চরিত্রে কাকে দেখতে চান তিনি? বেশি না ভেবেই ‘চক দে ইন্ডিয়া’ খ্যাত অভিনেত্রী বলে দেন, সাবেক ভারতীয় পেসারের ভূমিকায় সবচেয়ে মানানসই হবেন রণবীর কাপুর।

সাগরিকার বিশ্বাস, তার স্বামীর বায়োপিক তৈরি হলে রণবীর নিজের অভিনয় দক্ষতা দিয়ে জহিরকে পর্দায় সবচেয়ে ভালোভাবে ফুটিয়ে তুলতে পারবেন।

তবে জাহিরের চরিত্রে নয়, আপাতত অভিনেতা সঞ্জয় দত্তর বায়োপিকে অভিনয় করতে দেখা যাচ্ছে রণবীরকে। দীর্ঘ টাইমফ্রেমে সঞ্জয়ের জীবনের চড়াই উতরাই ফুটে উঠবে বড়পর্দায়। এই ছবিতে রণবীরের চেহারা ও মেকআপ ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে সিনেপ্রেমীদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here