সালমান-ইউলিয়ার বিচ্ছেদ

0
55

আবারও প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ হচ্ছে সালমানের। ইনস্টাগ্রামে রোমানিয়ান সুন্দরী ইউলিয়া ভান্তুরের একটি পোস্ট ঘিরে সেই জল্পনাই শুরু হয়েছে। ওই পোস্টে এই অভিনেত্রী ও মডেল লেখেন, ‘অতীতে আমার হয়তো সবচেয়ে বড় ভুল ছিল, আমি বিশ্বাস করতাম, উপযুক্ত ব্যক্তিকে খুঁজে পাওয়াই ভালোবাসা। কিন্তু বাস্তবে উপযুক্ত ব্যক্তি হয়ে ওঠাই ভালোবাসা। যে ব্যক্তির সঙ্গে জীবন কাটাতে চাও, তাকে খুঁজো না। বরং সেই ব্যক্তি হয়ে ওঠো যার সঙ্গে তুমি জীবন কাটাতে চাও।’

এদিকে সালমানের ভক্তরা এই পোস্ট দেখে বিভিন্ন মন্তব্য করতে থাকায় সেটি মুছে দেন ইউলিয়া। বছর দুয়েক ধরেই সালমানের সঙ্গে ইউলিয়ার সম্পর্ক নিয়ে বলিউডে আলোচনা চলছে। ২০১৬ সালের ১৩ মে মুম্বাইয়ে প্রীতির বিয়ের অনুষ্ঠানে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল সালমান ও ইউলিয়াকে। যদিও তারা আলাদা গাড়িতে সেই অনুষ্ঠানে গিয়েছিলেন।

এরপর বিভিন্ন জায়গায় তাদের একসঙ্গে দেখা গিয়েছে। খান পরিবারের প্রায় সব অনুষ্ঠানেই দেখা গিয়েছে ইউলিয়াকে। তিনি সালমানের মা সালমা খানের সঙ্গে বিমানবন্দরে ও পানভেলে একটি খামারবাড়িতেও যান। কিন্তু সেই সম্পর্কেই সম্ভবত চিড় ধরেছে।

কয়েকদিন আগেই সালমানের অন্যতম প্রিয় বিগ বস প্রতিযোগী এলি আব্রাম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যায়, ইউলিয়ার উপস্থিতিতেই এলিকে পিছন থেকে জড়িয়ে ধরেছেন সালমান। পরে অবশ্য সেই ছবি মুছে দেওয়া হয়। কিন্তু সেটি সালমানের ভক্তদের নজর এড়িয়ে যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here