শুরু হলো ”শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২”র শুটিং

শুরু হলো দেবাশীষ বিশ্বাস পরিচালিত ”শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২” ছবির শুটিং। আজ রোববার রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং বাড়িতে ছবিটির মহরত ঘোষণা করেন বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। আর ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক দেবাশীষ বিশ্বাস, ছবির নায়ক বাপ্পি চৌধুরী, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, প্রয়াত পরিচালক দিলীপ বিশ্বাসের স্ত্রী ও পরিচালকের মা গায়ত্রী বিশ্বাস, পরিচালকের স্ত্রী অরুণা বিশ্বাসসহ আরও অনেকে।

ছবিটির মহরত ঘোষণার পর সৈয়দ আশিক রহমান বলেন,”এটি একটি ভালো ছবি হবে বলে আমি আশা করছি। অনেকেই বলে থাকেন, হলে দর্শক কমে গেছে, দর্শক সিনেমা হলে যেতে চান না, এ কথা আমি বিশ্বাস করি না। ভালো ছবি যদি আমরা দর্শকদের উপহার দিতে পারি তাহলে অবশ্যই দর্শকরা আবারও হলমুখী হবেন।”

ছবিটির পরিচালক দেবাশীষ বিশ্বাস বললেন,”পরিবার নিয়ে দেখার মতো একটি ছবি নির্মাণ করতে যাচ্ছি। আজ থেকে টানা ১০ দিনের শুটিং করার পরিকল্পনা আছে। ছবির নায়ক বাপ্পি চৌধুরী আজ থেকে শুটিং-এ অংশ নিচ্ছেন। নায়িকা অপু বিশ্বাসও প্রথম লটে অংশ নেবেন। শুটিংয়ের মাঝে আমরা দুই দিনের বিরতি নেবো অপুর জন্য। বাপ্পি-অপুসহ ছবির সঙ্গে জড়িত সবার কাছে ভালো সহযোগিতা পাচ্ছি। আশা করছি দর্শকদের ভালো একটি ছবি উপহার দিতে পারবো।”

ছবিটির নায়ক বাপ্পি চৌধুরী বললেন,”প্রথমেই এই ছবিতে আমাকে কাস্ট করার জন্য পরিচালককে ধন্যবাদ দিতে চাই। ”শ্বশুরবাড়ি জিন্দাবাদ” ছবির সিক্যুয়েলের জন্য আমাকে যখন কাজের ব্যাপারে বলা হলো আমি তখন থেকেই অপেক্ষা করছিলাম, কবে এই ছবিটির শুটিংয়ে অংশ নেবো। অবশেষে কাজটি শুরু হলো। ভালো কিছু হবে বলেই আমার বিশ্বাস।”

উল্লেখ্য,২০০১ সালে মুক্তি পেয়েছিল রিয়াজ-শাবনূর জুটির ব্যবসাসফল ছবি ”শ্বশুরবাড়ি জিন্দাবাদ”। পরের বছরই কলকাতায় ছবিটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত ছবিটি সেখানেও ব্যবসাসফল হয়। প্রায় ১৭ বছর পর এই ছবির সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছেন দেবাশীষ বিশ্বাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here