শুরু হচ্ছে আরশির ”ভালোবাসার চটপটি”

সময়ের অন্যতম আলোচিত চিত্রনায়িকা আরশি শুরু করতে যাচ্ছেন আরেকটি নতুন ছবির কাজ। আরশি অভিনীত এই নতুন ছবির নাম ”চটপটি ভালোবাসা”। আবির খান পরিচালিত এই ছবিটিতে আরশির বিপরীতে রয়েছেন মডেল-চিত্রনায়ক অভি। আজ ২২মে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়েছে।

নিজের এই নতুন ছবি নিয়ে আরশি বললেন,”ছবিটির গল্প আমার ভালো লেগেছে। তাই কাজটি করতে রাজি হলাম। ছবিটির গল্পে দেখা যাবে আমি ও অভি কলেজে পড়ি। আমরা দুজন দুজনকে ভালোবাসি। কিন্তু আমাদের প্রেমের সম্পর্ক মেনে নিতে চান না আমাদের বাবা-মা। এক সময় পালিয়ে গিয়ে বিয়ে করি আমরা। আর এরপর ঘটতে থাকে নানান ঘটনা। আজ ছবিটির মহরত হলো। আর এই রোজার মধ্যেই ছবিটির শুটিং শুরু হবে। আশা করছি দর্শকদের মনের মতো একটি ছবি উপহার দিতে পারবো।”

”চটপটি ভালোবাসা” ছবিটিতে আরশি-অভি ছাড়াও রয়েছেন চিত্রনায়িকা তানিন সুবহাও । এছাড়াও এই ছবিতে আরও অভিনয় করবেন রিনা খান, রেবেকা, সাদেক বাচ্চুসহ অনেকে।

উল্লেখ্য,এখন পর্যন্ত চিত্রনায়িকা আরশি অভিনীত ”বাজে ছেলে দ্যা লোফার” ও ”আসল মানুষ” শিরোনামে দুটি ছবি মুক্তি পেয়েছে। এছাড়াও আরশি এখন ব্যস্ত রয়েছেন অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ”রোহিঙ্গা” ছবিটির শুটিং নিয়ে। এছাড়াও তার অভিনীত বেশ কয়েকটি ছবির শুটিং শুরু হবে শীগ্রই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here