শাকিব-বুবলীর ছবির বিরুদ্ধে এবার টাকা পাচারের অভিযোগ!

 

এবার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও সময়ের অন্যতম আলোচিত চিত্রনায়িকা বুবলী অভিনীত আশিকুর রহমান পরিচালিত ছবি ‘সুপার হিরো’র সেন্সর না দেয়ার আবেদন জানিয়ে চিঠি গেলো তথ্য মন্ত্রণালয়ে। জানা গেছে,’সুপার হিরো’ ছবির বিরুদ্ধে বেশকিছু অভিযোগ এনে তথ্য মন্ত্রণালয়ের সচিব ববাবর চিঠি দিয়েছেন আরেক চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান মেসার্স নিপা এন্টারপ্রাইজের কর্ণধার সেলিনা বেগম।

জানা গেছে,গেল ৩ মে (বৃহস্পতিবার) সেলিনা বেগমের স্বাক্ষরিত একটি চিঠি তথ্য মন্ত্রণালয়ে জমা পড়ে। আজ,সোমবার (৭ মে) ওই চিঠিটি আমলে নিয়েছে তথ্য মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক। সেখানে তার স্বাক্ষর রয়েছে। ‘সুপার হিরো’ ছবির সেন্সর ঠেকাতে জমা দেয়া ওই চিঠিতে বলা হয়েছে, ‘সুপার হিরো’ নামক ছবিটি সরকারি অনুমতি (ওয়ার্ক পারমিট) না নিয়ে অস্ট্রেলিয়াতে শুটিং করা হয়েছে। সেজন্য যেন এই ছবির সেন্সর সনদ পত্র না দেয়া হয়। চিঠিতে লিখিতভাবে আবেদন করা হয় এভাবে,’সুপার হিরো’ নামক ছবিটি সরকারি অনুমতি ব্যতিত সরকারের রাজস্ব, ভ্যাট ফাঁকি দিয়ে অবৈধ পথে দেশ হতে টাকা নিয়ে গত ২২ জানুয়ারি ২০১৮ থেকে ১০ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত অস্ট্রলিয়াতে শুটিং করেছে। এরইমধ্যে আগামী ঈদে ছবিটি মুক্তির প্রস্তুতি নিচ্ছে এর প্রযোজনা প্রতিষ্ঠান। এতে করে সাধারণ প্রযোজকরা ক্ষতিগ্রস্থ হচ্ছে। তাই ‘সুপার হিরো’ ছবিটি নিয়ম না মানার কারণে সেন্সর সনদ পাওয়ার যোগ্যতা হারিয়েছে। তথ্য সচিব বরাবর আবেদন করা এই চিঠিতে এও উল্লেখ আছে,’সুপার হিরো’ ছবিটির বিরুদ্ধে সরকারি রাজস্ব ফাঁকি দেয়াসহ অনুমতি গ্রহণ না করে বিদেশে শুটিং করার অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য বিনীত আবেদন করা যাচ্ছে।

উল্লেখ্য,’সুপার হিরো’ পরিচালনা করছেন আশিকুর রহমান, প্রযোজনা করেছে হার্টবিট প্রডাকশন। ‘সুপার হিরো’ শাকিব ছাড়াও ছবিতে অভিনয় করছেন শবনম বুবলী, টাইগার রবি, তারিক আনাম খান, শম্পা রেজা, সিন্ডি রোলিং প্রমুখ। ছবির চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল। অস্ট্রেলিয়া ছাড়াও এই ছবির শুটিং হয়েছে চট্টগ্রামের পার্কি চর ও এফডিসিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here