লিভ টুগেদার করার সময় কোথায়?

0
39

ছোট পর্দার অভিনেত্রী হোমায়রা হিমু। গেলো কিছু দিন ধরে অসুস্থ আছেন তিনি। এর মধ্যেই নাটকে কাজ করছেন।

এ ব্যাপারে হিমু বলেন, ‘কয়েকদিন ধরে ঠাণ্ডা এবং জ্বরে আক্রান্ত হয়েছি। তবু অসুস্থতা নিয়েই শুটিং করছি। আমি যদি শুটিংয়ে না যাই তা হলে পরিচালকের সমস্যা হবে। তাই এ অবস্থাতেও কাজ করে যাচ্ছি। আমার কারণে কেউ ক্ষতির সম্মুখীন হোক আমি চাই না।’

বর্তমানে হিমু অভিনীত জিএম সৈকতের পরিচালনায় ‘ডিবি’ এটিএন বাংলায়, ফরিদুল হাসানের ‘কমেডি ৪২০’ ও সাজ্জাদ হোসেন দোদুলের ‘ছায়াবিবি’ বৈশাখীতে এবং কাজী রুমার ধারাবাহিক নাটক ‘লকেট’ বাংলাদেশ টেলিভিশনে প্রচার হচ্ছে।

এছাড়াও সম্প্রতি আকাশ রঞ্জনের পরিচালনায় ‘ব্রেক ফেইল থ্রি’ এবং সিদ্দিকুর রহমানের পরিচালনায় ঈদের দুটি নাটকে কাজ করেছেন তিনি। সামনে আরও কয়েকটি নাটকে কাজের কথা চলছে।

হিমুর সমসাময়িক অনেকে বিয়ের পিঁড়িতে বসেছেন। কিন্তু হিমু এখনো সিঙ্গেল রয়েছেন বলেই জানান। তবে, মাঝে তিনি এক তরুণের সঙ্গে লিভ টুগেদার করছেন বলেও গুঞ্জন ওঠে। এই সম্পর্কে জানতে চাইলে হিমু বলেন, ‘লিভ টুগেদার করার সময় কোথায়? কাজ নিয়েই আমাকে সব সময় ব্যস্ত থাকতে হয়। এছাড়া বিয়ে করলে সবাইকে জানিয়ে করবো। এটিতে লুকোচুরির কিছু নেই।’

মোরশেদুল ইসলাম পরিচালিত ‘আমার বন্ধু রাশেদ’ চলচ্চিত্রে মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হিমুর। এরপর ‘এক কাপ চা’ চলচ্চিত্রে অতিথি শিল্পী হিসেবে তাকে দেখা গেছে। এই ছবির পর আর কোনো সিনেমায় দেখা যায়নি হিমুকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here