”ভালোবাসা চোখের জল” এ তারা তিন

আসছে ঈদুল ফিতরকে সামনে রেখে নির্মিত হলো টেলিফিল্ম ”ভালোবাসা চোখের জল”। রকিব হোসেনের রচনায় এটি পরিচালনা করেছেন এস. এস. কামরুজ্জামান সাগর। আর এই টেলিফিল্মটিতে অভিনয় করেছেন ছোট পর্দার তিন প্রিয় মুখ কল্যাণ কোরাইয়া, সালহা খানম নাদিয়া ও নিলয় আলমগীর। সম্প্রতি রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয় ও উত্তরায় টেলিফিল্মটির শুটিং শেষ হয়েছে।

টেলিফিল্মটি প্রসঙ্গে এর নির্মাতা এস. এস. কামরুজ্জামান সাগর বললেন,”প্রেম বা ভালোবাসার গল্পের কোনো পরিবর্তন হয় না। এটা সনাতন। তেমনই এক ভালোবাসার কাহিনি নিয়ে এ টেলিফিল্মটি নির্মিত হয়েছে। তবে গল্পের মোচড়গুলো দর্শকরা দারুণ উপভোগ করবেন বলে আশা করছি।”

টেলিফিল্মটির গল্পে দেখা যাবে,অনন্য, রেহান এবং রাত্রি ভালো বন্ধু। আর এই বন্ধুত্বের বাইরেও রাত্রি রেহানের জন্য ভেতরে ভেতরে এক ধরনের টান অনুভব করে, তেমনি রেহানও রাত্রিকে নিয়ে রচনা করে অনেক স্বপ্নের গান। এদিকে অনন্যও রাত্রিকে নিজের রাজ্যের রানীর আসনে বসিয়ে রেখেছে। অবশ্য অনন্যর প্রতি রাত্রির আলাদা কোনো টান নেই। অনন্যকে রাত্রি শুধুই বন্ধু ভাবে কিন্তু মানুষের ভাবনার বাইরেও অনেক কিছু ঘটে যায়। অসময়ে উজানের ঢেউ এসে পাল্টে দেয় রাত্রির জীবন। রাত্রি বাধ্য হয় অনন্যকে বিয়ে করতে। তবে এক সময় অনন্যকে মেনে নিয়ে সংসার শুরু করে। ভালোই চলছিল ওদের দাম্পত্য জীবন। এদিকে কোনো একদিন রেহানের সঙ্গে রাত্রির দেখা হলে দুজনই মুহূর্তের জন্য এলোমেলো হয়ে পড়ে। আর এভাবেই এগিয়ে যায় টেলিফিল্মটির গল্প।

প্রযোজনা প্রতিষ্ঠান গাঙচিলের ব্যানারে নির্মিত এই টেলিফিল্মটিতে আরও অভিনয় করেছেন শিখা মৌ, আজম খান, জিয়া উদ্দিন জিয়া, প্রিমা, আমিনুল ইসলাম অপু, সাবিহা রুসা, শাহিন, তাহসান বর্ন, ফয়জুন নেসা লুনা, রবিউল ইসলাম রনি, চামেলি সিনহা, রবিউল, শাকিলসহ আরো অনেকে। টেলিফিল্মটি আসছে ঈদুল ফিতরে একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here