বিয়ের আগেই অন্তঃসত্ত্বা নেহা

0
67

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া অনেকটা চুপিসাড়ে অঙ্গদ বেদির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। এরপর মধুচন্দ্রিমার জন্য মার্কিন মুলুকে উড়ে যান সাবেক ক্রিকেটার বিষেণ সিং বেদির ছেলে এবং পুত্রবধূ।

মধুচন্দ্রিমা সেরে ফেরার পর নেহা এবং অঙ্গদের ঝলমলে রিসেপশন হবে বলেও শোনা যায়। কিন্তু, এসবের মধ্যেই নেহা-অঙ্গদের বিয়ে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে।

ভারতের বেশ কয়েকটি গণমাধ্যমের খবর,নেহা ধুপিয়া নাকি মা হতে চলেছেন। আর সেই কারণেই নাকি অঙ্গদের সঙ্গে চুপিসাড়ে বিয়ে সেরে নেন সাবেক মিস ইন্ডিয়া। যদিও, বিষয়টি নিয়ে যথেষ্ঠ ধোঁয়াসা রয়েছে। অঙ্গদ এবং নেহাও বিষয়টি এড়িয়ে গিয়েছেন।

নোরা ফতেহির সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল অভিনেতা অঙ্গদ বেদির। কিন্তু, নোরার সঙ্গে বিচ্ছেদের পরই নেহার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অঙ্গদ। এরপরই নাকি অঙ্গদ-নেহা একসঙ্গে বসবাসও শুরু করেন। বলিউডের এই সেলেব জুটি লিভ ইন শুরু করার কিছুদিনের মধ্যেই তারা বিয়েও করেন।

শোনা যাচ্ছে,নেহা অন্তঃসত্ত্বা হয়ে পড়ার জন্যই নাকি চটজলদি বিয়ে সেরে ফেলেন তারা। পাশাপাশি, নেহা সঙ্গে অল্প কয়েকদিন লিভ ইন সম্পর্ক থাকলেও, তারা নাকি বেশ কয়েক বছর ধরেই একে অপরের সঙ্গে বসবাস শুরু করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here