বিতর্কে মাইলি

বিতর্কে মাইলি

মে ১৪, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

আয়ের দিক দিয়ে বিশ্বের সেরা কিশোরীদের একজন তিনি। তিনি পপ তারকা মাইলি সাইরাস। মার্কিন এই কিশোরী একাধারে কণ্ঠশিল্পী, অভিনেত্রী এবং লেখিকাও।

ডিজনি চ্যানেল সিরিজের হানা মন্টানায় অভিনয় করেই তিনি রাতারাতি তারকায় পরিণত হন। অভিনয়ের পাশাপাশি কণ্ঠশিল্পী হিসেবে তিনি বিখ্যাত হয়ে উঠেন। অভিনয়শিল্পী হিসেবেও জনপ্রিয়তা রয়েছে তার।

সম্প্রতি তিনি যেন ফিরে গেলেন হাজার বছর আগে। আবিষ্কার করলেন নিজের আদিম সত্ত্বাকে। অনাবৃত শরীরে বয়ফ্রেন্ডের সঙ্গে নির্জন সমুদ্র সৈকতে গোসলের আনন্দ নিলেন এই পপস্টার। নতুন করে আর্নল্ড শোয়ার্জনেগারে মন মজেছে মাইলির।

আর হলিপাড়ায় এখন এটাই মুখরোচক খবর। বিগত তিন মাস ধরে ডেটিং করছেন এই তারকা জুটি। লাস ভেগাসের পার্টিতেও বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় তাদের। অবশ্য তারপর মিডিয়া থেকে দূরে একান্তে কিছু সময় কাটতে এই তারকা জুটি ছুটি কাটাতে যান হাওয়াই।

হাওয়াই-এর সমুদ্রতটে টপলেস হয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে গোসল করলেন মাইলি। এই সময় মাইলির শরীরে ছিল কালো রঙের একটি বিকিনি প্যান্টি। গোসল করতে করতে একে অপরকে মাঝে মাঝে জড়িয়ে ধরছিলেন। এর আগেও বহুবার শরীরে দেখিয়ে আলোচনার শীর্ষে উঠে এসেছিল এই গায়িকার নাম।