বিজ্ঞাপনে জুটি রিয়াজ-মিথিলা

বিজ্ঞাপনে জুটি রিয়াজ-মিথিলা

মে ২৫, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মিথিলাকে এবার দেখা যাবে জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজের বিপরীতে। সম্প্রতি জনপ্রিয় এই দুই তারকা একটি বিজ্ঞাপনে একসাথে কাজ করলেন। আর মিথিলা-রিয়াজের এই নতুন টিভি বিজ্ঞাপনটি হলো র‌্যাংগস টোশিবা টিভি সেটের। আসছে বিশ্বকাপ ফুটবলকে সামনে রেখে এই বিজ্ঞাপনটি নির্মাণ করা হয়েছে। নির্মাতা সোহাগের পরিচালনায় এরইমধ্যে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। বিজ্ঞাপনটির নির্মাতা সূত্রে জানা গেছে, খুব শীগ্রই বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে।

এদিকে এই বিজ্ঞাপনটি ছাড়াও মিথিলা সম্প্রতি এই সময়ের আলোচিত ফ্যাশন ডিজাইনার নাজিয়া হাসান অদিতির স্টুডিও বুটিক ‘অদ্রিয়ানা’র বেশ কয়েকটি পোশাকের মডেল হিসেবে ফটোশুটে অংশ নিয়েছেন।উল্লেখ্য,ফ্যাশন ডিজাইনার নাজিয়া হাসান অদিতি অভিনেতা অপূর্বর সহধর্মিনী।

এছাড়াও আসছে ঈদে মিথিলাকে দেখা যাবে তিনটি নাটকে । এরইমধ্যে দু’টি নাটকের কাজ শেষ করেছেন তিনি। এর মধ্যে একটি হলো ইশতিয়াক আহমেদ রুমেলের ‘ভয়েজ ডাউন’ এবং অন্যটি হলো ওয়াসিম সিতার পরিচালিত ছয় পর্বের ধারাবাহিক নাটক ‘ডেসটিনেশন ওয়েডিং’। প্রথম নাটকটিতে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন এফএস নাঈম এবং ধারাবাহিক নাটকটিতে রয়েছেন জিয়াউল ফারুক অপূর্ব।