প্রশ্ন শুনতেই পাইনি, উত্তর দেব কীভাবে?

0
144

চ্যানেল আই প্রেজেন্টস লাক্স-সুপার স্টার প্রতিযোগিতার প্রথম স্থান অধিকার করেছেন মিম মানতাশা। প্রথম রানার-আপ হয়েছেন সারওয়াত আজাদ বৃষ্টি ও দ্বিতীয় রানার-আপ সামিয়া অথৈ। গ্র্যান্ড ফিনালে ঠিক ঠাকভাবে প্রশ্নের উত্তর দিতে পারলে সামিয়া অথৈ হয়তো আরও ভালো কিছু করতে পারতেন। অনেকেই তার মাঝে প্রথম স্থান অধিকার করার মতো গুণ পেয়েছিলেন।

সামিয়া অথৈ বলেন, সত্যি বলতে কি, প্রশ্নোত্তর পর্বে আমাকে যে প্রশ্নটা করা হয়েছিল, তা তো আমি শুনতেই পাইনি, উত্তর দেব কীভাবে? যাহোক, আমি বিশ্বাস করি, একটা প্রশ্নের উত্তর না দিতে পারার কারণে কখনো কাউকে তার যোগ্যতাকে অবমূল্যায়ন করার কথা নয়। তবে এতটুকু বলব, হয়তো সেরা হতে পারিনি কিন্তু আমি আমার কাজ দিয়ে এ ইন্ডাস্ট্রির সবার মন জয় করব একদিন।

দুইবার প্রশ্ন করার পরও শুনতে না পাওয়ার কারণ হিসেবে এই মডেল বলেন, মাননীয় সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর পুনরায় প্রশ্নটি করেও ছিলেন। কিন্তু শোরগোল বেশি থাকায় দ্বিতীয়বারও শুনতে পাইনি। তখন শুনতে পেলে দারুণভাবে উত্তরটা দিতে পারতাম, এতে কোনো সন্দেহ নেই। অবশ্য আমার মনে হয়, আমি এখান থেকে অনেক কিছু পেয়েছি, তাই মন খারাপ করিনি।

এই প্রতিযোগিতায় অংশ নেয়ার ব্যাপারে সামিয়া অথৈ বলেন, ছোটবেলা থেকেই আমার অভিনয়শিল্পী হওয়ার স্বপ্ন ছিল। সে চিন্তা থেকেই এ প্রতিযোগিতায় অংশ নিই। যেহেতু এ প্লাটফর্মের মাধ্যমে নিজেকে নতুনভাবে আবিষ্কার করা যায়, সক্ষমতা তুলে ধরার ভালো সুযোগ আসে, সেহেতু আমিও অনুধাবন করলাম, নিজেকে নতুন করে আবিষ্কার করব। যাহোক, এখানে আমাকে যেসব বিষয়ের মুখোমুখি দাঁড় করানো হয়েছে, তাতে চেষ্টা করেছি নিজের সেরাটা দেয়ার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here