প্রভাস-আনুশকার বিয়েতে বাধা

0
83

বাহুবলী’ ছবির পর থেকেই প্রভাস-অনুশকা জুটির প্রেমের গুঞ্জন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যায়। ভক্তদের সকলেরই আশা যত তাড়াতাড়ি সম্ভব বাস্তব জীবনেও সাতপাকে বাঁধা পড়ুক প্রভাস-আনুশকা।
কিছুদিন আগেই দুবাইয়ে প্রভাস জীবনের ঝুঁকি নিয়ে ‘সাহো’ শুটিং করছেন শুনে উদ্বিগ্ন আনুশকা সেখানে ছুটে গিয়েছিলেন বলে শোনা যায়। এরকমই প্রভাস-আনুশকার সম্পর্ক নিয়ে নানান কথা মাঝে মধ্যেই শোনা যায়। যদিও প্রভাস বা আনুশকা কেউই কখনও তাদের সম্পর্কে কথা স্বীকার করেননি। তার শুধুই ভালো বন্ধু বলে দাবি করে এসেছেন দুজনেই।

ভারতের গণমাধ্যমে বলা হয়, প্রভাস কখনও আনুশকার সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়বেন না। যার প্রধান কারণ হলো প্রভাসের পরিবার। জানা যাচ্ছে, প্রভাসের পরিবার নাকি ভীষণই রক্ষণশীল। তারা কখনও আনুশকাকে প্রভাসের স্ত্রী হিসাবে মেনে নেবেন না। কারণ আনুশকা কেন প্রভাসের পরিবার নাকি ‘লাভ ম্যারেজ’-এরই বিরোধী।

বিশেষ করে প্রভাসের বাবা এবং কাকা দুজনেই অ্যারেঞ্জ ম্যারেজের পক্ষে, আর প্রভাস তার বাবা ও কাকার খুব কাছের। তাই পরিবারের বিরুদ্ধে গিয়ে তিনি কখনওই আনুশকাকে বিয়ে করবেন না। এমনকি এই কারণে তারা নাকি তাদের সম্পর্ককে বন্ধুত্বের থেকে এগিয়ে নিয়ে যাননি বলে জানিয়েছেন এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন প্রভাসের পরিবারের ভীষণই ঘনিষ্ঠ এক ব্যক্তি।

তাই প্রভাস-আনুশকার ভক্তরা যারা বাস্তবে তাদের বিবাহ বন্ধনে বাধা পড়তে দেখতে চান, তাদের স্বপ্ন হয়তো চিরকালই অধরাই রয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here