”পোড়ামন-২” এর ”ও হে শ্যাম” মুক্ত হলো ইউটিউবে (ভিডিও)

এবার ইউটিউবে মুক্ত হলো ”পোড়ামন-২” ছবির ”ও হে শ্যাম” শিরোনামের আরও একটি গান। ছবিটির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ”ও হে শ্যাম” শিরোনামের এই নতুন গানটি মুক্ত করা হয়। ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন ছোট পর্দার প্রিয় মুখ সিয়াম ও ”নূরজাহান” খ্যাত নবাগতা আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি। আর ছবিটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক রায়হান রাফি।

”ও হে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিব/অন্য কেউরে না আমি চাইতে দিব/বাগিচার ফুল তুমি, তুলিয়া আনিছি আমি/মালা গেঁথে গলায় পরিব” এমন রোমান্টিক কথার গানটি লিখেছেন শাহ আলম সরকার। দ্বৈতভাবে গানটি গেয়েছেন ইমরান ও কনা। সংগীতায়োজন করেছেন ইমন সাহা। গানটিতে সিয়াম-পূজার উপস্থাপন দর্শকদের কাছে এরইমধ্যে বেশ প্রশংসিত হয়েছে। তাছাড়া গানটিতে নৃত্যপটিয়সী পূজার পারফর্মেন্স বেশ নজরকাড়া হয়েছে। পূজার সাথে তাল মিলিয়ে ভালো করেছেন সিয়ামও।

”পোড়ামন ২” ছবিটিতে সিয়াম অভিনীত চরিত্রটির নাম সুজন আর পূজা চেরির চরিত্রের নাম পরী। উল্লেখ্য,গেল বছর শুটিং শুরু হয় ”পোড়ামন-২” ছবিটির। এ ছবিটিতে সিয়াম ও পূজা ছাড়াও দেখা যাবে ফজলুুর রহমান বাবু,নাদের চৌধুরী,রেবেকা প্রমুখকে।

”পোড়ামন ২” ছবিটির এই গানটি দেখতে ক্লিক করুন নিচের লিংকে :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here