পূর্ণিমা দেখা দেবেন ঈদে

0
72

এবারের ঈদে দুটি টেলিফিল্ম ও নাটকে দেখা যাবে নায়িকা পূর্ণিমাকে। এরই মধ্যে তিনি চ্যানেল আইতে প্রচারের জন্য রাজিবুল ইসলাম রাজিবের রচনা ও নির্দেশনায় ‘রোদ্দুরে পেয়েছি তোমার নাম’ শিরোনামে একটি টেলিফিল্মের কাজ শুরু করেছেন গত ২৬ মে থেকে। রাজধানীর উত্তরায় অভিনেত্রী রিচি সোলায়মানের শুটিং হাউজ ‘নীলাঞ্জনা’য় এই টেলিফিল্মের শুটিং শুরু হয়েছে।

রাজিব বলেন, ঘটনাক্রমে যে পাত্রীকে পাভেলের দেখার কথা ছিল তাকে না দেখে অন্য এক পাত্রী নীতুকে দেখতে হয়। কিন্তু পাভেলের নীতুকেই খুব ভালো লেগে যায়। নীতুর চেহারায় কিছুটা সমস্যা থাকায় সে নিজেকে পাভেলের জীবনের সঙ্গে জড়াতে চায় না। কিন্তু পাভেলের ভালোবাসার কাছে এক সময় হার মানে নীতু। এমনই এক গল্প নিয়ে নির্মাণ হচ্ছে ‘রোদ্দুরে পেয়েছি তোমার নাম’। এতে নীতু চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা এবং পাভেল চরিত্রে ইমন। পূর্ণিমার বাবার চরিত্রে অভিনয় করছেন রাইসুল ইসলাম আসাদ।

এই টেলিফিল্মের কাজের পর পূর্ণিমা আবীর খানের নির্দেশনায় একটি নাটকের কাজ করবেন। এদিকে এবারের ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলের আনন্দ মেলায় তাকে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে বলেও জানালেন পূর্ণিমা। অন্যদিকে আরটিভিতে তারই উপস্থাপনায় নিয়মিতভাবে প্রচার হচ্ছে সেলেব্রিটি শো ‘এবং পূর্ণিমা’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here