নতুন সম্পর্কের বাঁধনে বাপ্পা-তানিয়া ?

তাদের প্রেমের সম্পর্কের গুঞ্জন চলছিলো অনেকদিন ধরেই। এবার গুঞ্জন উঠেছে বিয়ের বাঁধনে আবদ্ধ হতে চলেছেন জনপ্রিয় সংগীত শিল্পী বাপ্পা মজুমদার ও উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইন ! আর এমন গুঞ্জনেই মুখর এখন পুরো মিডিয়া অঙ্গন। কিন্তু এটা কি শুধুই গুঞ্জন, না কি সত্যিই বিয়ে করতে চলেছেন তারা?

এ বিষয়ে বাপ্পা মজুমদারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,”আমি দুই একদিনের মধ্যে এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেব। আমি চাই না বিষয়টি নিয়ে কোনোরকম জল ঘোলা হোক। কাল পরশুর মধ্যেই আমি এই বিষয়টি সবার কাছে খুলে বলবো।”

এ বিষয়ে জানা গেছে,বছরখানেক ধরেই গুঞ্জন চলছে কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার-অভিনেত্রী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনুর চাঁদনীর সংসারে ভাঙন ধরেছে। আর চাঁদনীর সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার পরে উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনের সঙ্গে নতুন করে প্রেমে জড়িয়ে পড়েন বাপ্পা। কিন্তু এ খবরের জবাবে এখন পর্যন্ত সেভাবে মুখ খুলেননি তিনজনের কেউই।

তবে এবার জানা গেছে, বাপ্পা-তানিয়া বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। গোপনে তারা আংটি বদলও করেছেন। ঈদের পর বিয়ে করার পরিকল্পনা করেছেন দুজন। আংটি বদলের একটি ছবি তানিয়া ২০ মে রাতে তার ফেসবুকে পোস্টও করেছেন। ছবিতে দেখা যাচ্ছে তানিয়ার অনামিকায় একটি আংটি। শোবিজের বাতাসে উড়ছে, এই আংটিটি তানিয়াকে দিয়েছেন বাপ্পাই। তবে কবে, কোথায়, কখন তাদের বিয়ে হবে সে বিষয়ে নিশ্চিত হতে অপেক্ষা করতে হবে আরও দুই-একদিন।

উল্লেখ্য,২০০৮ সালের ২১ মার্চ আনুষ্ঠানিকভাবে বাপ্পা মজুমদার ও চাঁদনীর বাগদান হয়। বাপ্পা ও চাঁদনী ভিন্ন ভিন্ন ধর্মের হলেও বাগদানের আগেই বাপ্পা ধর্মান্ত্মরিত হয়ে আহমেদ বাপ্পা মজুমদার হন। দুই পরিবারের সম্মতিতেই এই বাগদান সম্পন্ন হয়। পরে তাদের দুই পরিবার একসঙ্গে হয়ে ঘরোয়াভাবে বিয়ের কাজ সম্পন্ন করেন। আর তানিয়া এর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন উপস্থাপক এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে। বেশিদিন টেকেনি সেই বিয়ে। এরপর সোলস ব্যান্ডের পার্থ বড়ুয়ার সঙ্গেও তার প্রেমের গুঞ্জন ছিল অনেকদিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here