”দেবী” এর ”নীলু” শবনম ফারিয়া !

”দেবী” এর ”নীলু” শবনম ফারিয়া !

মে ২১, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

কালজয়ী কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের মিসির আলী সিরিজের প্রথম উপন্যাস ছিল ”দেবী”। আর সেই উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে সরকারী অনুদানের ছবি ”দেবী”। এবার জানা গেলো, অনম বিশ্বাস পরিচালিত ”দেবী” ছবির আরেক গুরুত্বপূর্ণ চরিত্র ”নীলু” চরিত্রে দেখা যাবে এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়াকে।

সম্প্রতি ছবিটির এক নতুন স্থিরচিত্র প্রকাশ হয়েছে। ক্যাপশনে নীলুর পরিচয় দেওয়া হয়েছে,”নীলু, বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক সাধারণ বাঙালি তরুণী। ক্লাসের ব্যস্ততা আর ছোট বোনের সঙ্গে খুনসুটিতে কেটে যাওয়া তার নিস্তরঙ্গ জীবনে হঠাৎই আবির্ভাব ঘটে এক রহস্যময়ীর। এদিকে ক্রমেই তার সখ্য বেড়ে চলে এক অদেখা, অজানা যুবকের সঙ্গে।”

এর আগে ”দেবী” চলচ্চিত্রে টিজারে রানু চরিত্রের জয়া আহসানকে দেখা গেছে শবনম ফারিয়াকে সাবধান করে বলতে,”আজ গাড়ী করে কোথাও যাবেন না প্লিজ।” তবে সেই টিজারে শবনম ফারিয়া কোন চোরটিতে অভিনয় করছেন তা বোঝা না গেলেও এবার এই স্থিরচিত্র প্রকাশের মধ্য দিয়ে জানা গেলো নীলু চরিত্রে অভিনয় করছেন শবনম ফারিয়াই।

অনম বিশ্বাস পরিচালিত এই ছবিটির সহ-প্রযোজকের ভূমিকা ছাড়াও এতে রানু চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে। আর মিসির আলীর চরিত্রে দেখা যাবে আরেক জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। এছাড়া এই ছবিটিতে আরও অভিনয় করেছেন অনিমেষ আইচ ও ইরেশ যাকের।