দুই বছর পর চলচ্চিত্রের শুটিংয়ে অপু বিশ্বাস

দীর্ঘ দুই বছর পর আবারও চলচ্চিত্রের শুটিং এ ফিরছেন দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ”শ্বশুর বাড়ি জিন্দাবাদ-২” চলচ্চিত্রটির শুটিংয়ের মাধ্যমে এই বিরতি ভাঙতে যাচ্ছেন তিনি। আগামী ২২-২৫ মে পর্যন্ত বিএফডিসিসহ ঢাকার বিভিন্ন স্থানে ”শ্বশুর বাড়ি জিন্দাবাদ-২” চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নিবেন অপু।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বললেন,”প্রায় ২ বছর পর আবার নতুন চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিতে যাচ্ছি। । ভালো লাগছে। এই লটে আমি চার দিনের শুটিং করব। ঈদের পর চলচ্চিত্রটির বাকিং অংশের শুটিং করব। আমার ভক্ত-দর্শকদের সামনে নতুন করে হাজির হবার লক্ষ্যে এরই মধ্যে আমি আমার শারীরিক ফিটনেস ৮০ ভাগ নিয়ন্ত্রণে নিয়ে এসেছি। আশা করছি এক মাসের মধ্যে বাকি ২০ ভাগ কভার করতে পারব। এছাড়া ঈদের পর আরো নতুন দুটি চলচ্চিত্রের কাজ শুরু করব। এখন থেকে আমি নিয়মিতভাবে চলচ্চিত্রে কাজ করতে চাই। তবে খুব বেশি কাজ করব না,বেছে বেছে ভালো চলচ্চিত্রে কাজ করব।”

উল্লেখ্য,বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ”শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২” চলচ্চিত্রে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। দীর্ঘ ১৭ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ”শ্বশুরবাড়ি জিন্দাবাদ” চলচ্চিত্রটির সিক্যুয়েল নির্মাণ করছেন। ২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ”শ্বশুরবাড়ি জিন্দাবাদ” চলচ্চিত্রটি মুক্তি পায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here