‘দহন’ থেকে সরে গেলেন বাঁধন

‘দহন’ থেকে সরে গেলেন বাঁধন

মে ২২, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

গোপনেই সিনেমায় অভিনয়ের প্রস্তুতি নিচ্ছিলেন ছোট পর্দার অভিনেত্রী আজমেরী হক বাঁধন। প্রায় ৬ মাস ধরে শরীর থেকে ১৮ কেজি ওজন ঝরিয়েছিলেন। পরে জানা গেলো জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ ছবির জন্যই বাঁধনের এই প্রস্তুতি।

সিয়াম আহমেদ, পূজা চেরি ও বাঁধনকে নিয়ে জমকালোভাবে ছবিটির মহরত করে প্রযোজনা প্রতিষ্ঠান। এদিকে আজ মঙ্গলবার হঠাৎ করে জানা গেলো ছবিটি করছেন না বাঁধন। জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেইজে এক পোস্টে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বাঁধন বলেন, ‘আমার জন্য ‘দহন’ একটি চ্যালেঞ্জ ছিলো। আমি সেই চ্যালেঞ্জ নিতে প্রস্তুতও ছিলাম। আব্দুল আজিজ ভাই আমাকে সাহস যুগিয়েছেন নিজেকে তৈরি করার জন্য। স্বাভাবিকভাবেই ছবিটিতে অভিনয় করার ভীষণ ইচ্ছে ছিল আমার। কিন্তু ছবিটির পূর্ব নির্ধারিত শুটিং টাইম হঠাৎ করে পিছিয়ে গেল। তাই আমি টাইম মেলাতে পারছি না। ছবিটির শুটিংয়ের সময় ব্যক্তিগত কাজের অনেক চাপ থাকবে আমার।

তিনি আরও বলেন, সবাই জানেন, আমার জীবনটা অন্য দশজনের চেয়ে একটু বেশিই কঠিন। অনেক সংগ্রাম করতে হয় আমাকে। একটি মেয়ে আছে। তাকে সময় দিতে হয়। তাকে একা রেখে কোথাও খুব বেশিদিন থাকা আমার পক্ষে সম্ভব না। আমি সবাইকে বলবো ছবিটি ছাড়ার পেছনে কোনো নেগেটিভ কারণ খুঁজবেন না প্লিজ। ‘দহন’ একটি দুর্দান্ত সিনেমা হবে। অপেক্ষা করুন। আর আমিও নতুন চমক নিয়ে হাজির হবো।

জানা গেছে, ১০ মে থেকে ‘দহন’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। সেই অনুযায়ী সব শিল্পী ও কলাকুশলীদের থেকে ১০ মে থেকে ৫ জুন পর্যন্ত শিডিউল নেওয়া হয়েছিল। কিন্তু শুটিয়ের পারমিশন মিলেছে গত বৃহস্পতিবার। তাই শুটিং পিছিয়েছে।

এখন নতুন শিডিউলে শুটিং চলবে জুনের ২০ তারিখ পর্যন্ত। শুধু ঈদের দিন শুটিং বন্ধ থাকবে। কিন্তু ৫ জুনের পর বাঁধনের ব্যক্তিগত কাজ রয়েছে। সেজন্যই দহন সিনেমাটি করতে পারছে না তিনি।