”দহন” এ বাঁধনের পরিবর্তে পূর্ণিমা

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা অভিনয় করতে যাচ্ছেন জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ”দহন” ছবিতে। এর আগে গতকাল ২২মে জানা যায় ব্যক্তিগত কারণে ছবিটি থেকে সরে দাঁড়িয়েছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী বাঁধন। এখন শোনা গেলো বাঁধন যে চরিত্রটিতে অভিনয় করার কথা ছিলো সেই চরিত্রটিতেই দেখা যাবে পূর্ণিমাকে।

এ প্রসঙ্গে পূর্ণিমা জানালেন,’আমি এখনও ছবিটিতে কাজ করার ব্যাপারে চুক্তিবদ্ধ হইনি। তবে প্রাথমিকভাবে ছবিটিতে কাজের ব্যাপারে কথা হয়েছে। আর এই ছবিটিতে আসলে প্রথমে আমারই কাজের কথা ছিল। প্রথমে এই কাজটির প্রস্তাব আমি পেয়েছিলাম, আমি না করার পরেই বাঁধনকে নেয়া হয়। কোনো কারণে এখন বাঁধন কাজটি আর করছে না। আর তাই আবারও ছবিটিতে কাজ করার প্রস্তাব আবার আমার কাছেই এসেছে।” ছবিটিতে পূর্ণিমাকে দেখা যাবে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করতে। ছবিটিতে পূর্ণিমার নায়ক হিসেবে থাকছেন সিয়াম।

উল্লেখ্য,এর আগে গেলো ৩০ এপ্রিল রাজধানীর ঢাকা ক্লাবে অনুষ্ঠিত এক আয়োজনে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া আনুষ্ঠানিকভাবে তাদের নতুন ছবি ”দহন” এর নায়িকা হিসেবে বাঁধনের নাম ঘোষণা করেছিলো। সেখানে আরো জানানো হয় ছবিটিতে বাঁধনের বিপরীতে অভিনয় করবেন ছোট পর্দার আরেক আলোচিত অভিনেতা সিয়াম। ছবিটিতে আরও অভিনয় করবেন এ সময়ের আরেক আলোচিত নায়িকা পূজা চেরী। ছবিটি পরিচালনা করবেন রায়হান রাফি। কিন্তু গতকাল ২২মে জাজ মাল্টিমিডিয়া জানায়,ব্যক্তিগত কারণে ছবিটি থেকে সরে দাঁড়িয়েছেন জনপ্রিয় অভিনেত্রী বাঁধন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here