জয়ের সাথে ঈদ আড্ডায় সাইমন-বাপ্পী

আসছে ঈদে একসাথে পর্দায় দেখা যাবে দেশীয় চলচ্চিত্রের দুই জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক ও বাপ্পী চৌধুরীকে। তবে বড় পর্দায় নয় বরং এই দুই নায়ককে একসাথে দেখা যাবে ছোট পর্দায়। জনপ্রিয় অভিনেতা শাহরিয়ার নাজিম জয় এর উপস্থাপনায় এটিএন বাংলার জনপ্রিয় অনুষ্ঠান ”সেন্স অব হিউমার” এ একসঙ্গে অতিথি হিসেবে দর্শক-ভক্তদের সামনে হাজির হবেন সাইমন-বাপ্পী। সম্প্রতি এটিএন বাংলার নিজস্ব স্টুডিওতে অনুষ্ঠানটির শুটিং সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানটি প্রসঙ্গে চিত্রনায়ক সাইমন সাদিক বললেন,”জয় ভাইয়ের অনুষ্ঠানটি অনেক জনপ্রিয়। আর বাপ্পী আমার খুব পছন্দের একজন। তাকে নিয়ে জয় ভাইয়ের সাথে আড্ডাটা বেশ জমজমাটই হয়েছে। আশা করছি ঈদে এই অনুষ্ঠানটি দর্শকদের বাড়তি আনন্দ দিবে।”

আর চিত্রনায়ক বাপ্পী বললেন,”ভালো লাগছে প্রিয় সাইমন সাদিক ভাইয়ের সঙ্গে একই অনুষ্ঠানে হাজির হয়ে। জয় ভাইয়া উপস্থাপিত এই অনুষ্ঠানটি এটিএন বাংলায় আগেও দেখেছি। ভালো লাগছে সেই অনুষ্ঠানে অতিথি হয়ে আসতে পেরে। আশা করছি ঈদের আয়োজনে এটি বিশেষ বিনোদন দেবে।”

এ প্রসঙ্গে অনুষ্ঠানটির উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় বললেন,”আসছে ঈদের পরদিন ”সেন্স অব হিউমার” এর এই ঈদ বিশেষ পর্বটি প্রচারিত হবে। সাইমন-বাপ্পী দুজনই জনপ্রিয় এবং তারা কথাও বলেন অনেক চমৎকার। দেশসেরা স্মার্ট এই দুই জনপ্রিয় চিত্রনায়কের আড্ডা দর্শকরা উপভোগ করবেন বলেই আমার বিশ্বাস।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here