‘কেন জানি মনে হচ্ছে, সুলতান মুক্তি পাবে’

0
48

যৌথ প্রযোজনায় নির্মিত ‘সুলতান-দ্য সেভিয়ার’ ছবিতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। কিন্তু ঈদে ছবিটির মুক্তি নিয়ে অনিশ্চয়তা দেখা গিয়েছে। কারণ প্রথমত ছবিটি যৌথ প্রযোজনার নিয়ম মেনে তৈরি হয়নি বলে অভিযোগ উঠে। এরপর বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান কলকাতার এই ছবিটি আমদানি করে ঈদে মুক্তি দেবে বলে শোনা যাচ্ছে।

সম্প্রতি আদালত থেকে আদেশ দেয়া হয়েছে, কোনো উত্সবে বাংলাদেশে যৌথ প্রযোজনা ও সাফটা চুক্তিতে আমদানিকৃত ছবির প্রদর্শনী করা যাবে না। সুলতান ছবিটি পরিচালনা করেছেন রাজা চন্দ। ছবিটিতে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে প্রযোজনা করেছে জিতস ফিল্ম ওয়ার্কস ও সুরিন্দর ফিল্মস। মিম-জিত্ ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন তাসকিন রহমান ও কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা।

মিম বলেন, ‘ছবিটিতে আমি সর্বোচ্চটুকু দিয়ে অভিনয় করেছি। প্রথমবারের মতো জিতের সঙ্গে কাজ করছি। যার ছবি দেখে ধরতে গেলে বড় হয়েছি, নায়িকা হতে চেয়েছি, তার সঙ্গে অভিনীত ছবি নিজের দেশের মানুষকে দেখাতে পারব না!’

সুলতান মুক্তির ব্যাপারে মিম আশাবাদী কিনা? জবাবে তিনি, ‘সামনে তো সুলতান মুক্তি পাবে। ছবিটির যাবতীয় কাজ শেষ করে এখন মুক্তির জন্যই অপেক্ষা করছি। কেন জানি মনে হচ্ছে, সুলতান মুক্তি পাবে। সুলতানের মুক্তি নিয়ে আশা ছাড়িনি। যাই ঘটুক না কেন আশা করতে দোষ কোথায়?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here