কক্সবাজারে রোমান্সে মাতবেন বাপ্পী-অধরা!

কক্সবাজারে এবার রোমান্সে মেতে উঠতে যাচ্ছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা অধরা খান ! না না সত্যি সত্যি নয়- তারা রোমান্সে মেতে উঠবেন যুগল নির্মাতা ইস্পাহানী-আরিফ জাহান পরিচালিত ”নায়ক” ছবির শুটিং এ। আগামী ২৮মে থেকে কক্সবাজারে শুরু হতে যাচ্ছে ”নায়ক” ছবির ৩য় লটের শুটিং। এই লটে শুটিং করা হবে ছবিটির চারটি গানের শুটিং। আর এর মধ্য দিয়েই ক্যামেরা ক্লোজ হয়ে যাবে ”নায়ক” ছবিটির।

এ প্রসঙ্গে ছবিটির পরিচালক এম.এন ইস্পাহানী বললেন,”আমরা যে চারটি গান এবার শুট করবো তার মধ্যে তিনটি গানই রোমান্টিক। কক্সবাজারকেই তাই বেছে নিয়েছি শুটিং এর জন্য। কক্সবাজারসহ এর আশেপাশে মনোরম লোকেশনে গানগুলোর শুটিং করা হবে। আশা করছি দর্শকদের মনের মতো পছন্দের কিছু গান আমরা উপহার দিতে পারবো এই ছবিটির মধ্য দিয়ে। গানগুলোর নৃত্য পরিচালক হিসেবে থাকবেন মুম্বাইয়ের বাবা যাদব এবং বাংলাদেশের এর মাসুম বাবুল ও হাবিব। গান ছাড়াও দু’একটি সিকোয়েন্সের কাজ আছে তাও শেষ করা হবে কক্সবাজারেই। আশা করছি পরিকল্পনা মতো সব এগোলে কক্সবাজারের কাজগুলো শেষ করার মধ্য দিয়েই এই ছবিটির ক্যামেরা ক্লোজ করতে পারবো ইনশাআল্লাহ।”

ছবিটির নায়ক বাপ্পী চৌধুরী বললেন,”দারুণভাবে এগিয়ে যাচ্ছে আমাদের ”নায়ক” ছবিটির কাজ। ২৮ মে থেকে আমরা এবার ছবিটির গানের শুটিং করবো। এবার আমরা সব রোমান্টিক গানের শুটিং করতে যাচ্ছি। আশা করছি মনের মতো ভালো কিছু কাজ হবে। ”নায়ক” ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী। এই ছবিটিতে দর্শকরা আমাকে আরো একবার আবিষ্কার করবেন নতুনভাবে। আমার বিশ্বাস ”নায়ক” ছবিটি দর্শকদের ভালো লাগার,মনের মতো একটি ছবি হতে যাচ্ছে।”

এ প্রসঙ্গে ছবিটির নায়িকা অধরা খান বললেন,”এখন পর্যন্ত ”নায়ক” ছবিটির কাজ যতটুকু হয়েছে তাতে এটুকু বলতে পারি খুবই সুন্দর একটি ছবি নির্মিত হচ্ছে দর্শকদের জন্য। ইস্পাহানী-আরিফ জাহান ভাইয়াদের মতো গুণী পরিচালকদের সাথে কাজ করে অনেক কিছু শিখতে পারছি। আশা করছি আমাদের এই লটে গানের শুটিংগুলোও ভালো হবে। আমার বিশ্বাস ”নায়ক” ছবিটি যেমন দর্শকদের মনজয় করবে ,ঠিক তেমনি আমিও এই ছবিটির মধ্য দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিতে পারবো।”

”নায়ক” ছবিটিতে চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা অধরা খান ছাড়াও অভিনয় করছেন দেশীয় চলচ্চিত্রের প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী ও আরেক জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। এর মধ্যে চিত্রনায়ক অমিত হাসান এবারই প্রথম ইস্পাহানী আরিফ জাহানের নির্দেশনায় অভিনয় করছেন তিনি। এর আগে গেলো ১০ জানুয়ারী এক জাঁকজমকপূর্ণ মহরত অনুষ্ঠানের মধ্য দিয়ে ছবিটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here