এবার বিয়ের বাঁধনে শবনম ফারিয়া !

জনপ্রিয় সংগীত তারকা বাপ্পা মজুমদারের সাথে জনপ্রিয় অভিনেত্রী চাঁদনীর বিবাহ বিচ্ছেদ এবং আরেক আলোচিত উপস্থাপিকা-অভিনেত্রী তানিয়া হোসাইনের প্রেম-বিয়ের গুঞ্জন থামতে না থামতেই এবার শোবিজে গুঞ্জন -বিয়ে করেছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া ! পাত্রের নাম হারুনুর রশীদ অপু।

এক বিশ্বস্ত সূত্র অনুযায়ী, হারুনুর রশীদ অপু বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিক জে ডব্লিউ টি’র ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কাজ করছেন। ফারিয়া-অপুর পরিচয় এবং সম্পর্ক অনেকদিনের। আর সেই পরিচয় এবং সম্পর্কের সূত্র ধরেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। তবে অপুর সাথে শবনম ফারিয়ার বিয়ের তারিখটি নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে শবনম ফারিয়া তার এই বিয়ের গুঞ্জন সম্পর্কে এক গণমাধ্যমে বলেছেন,”বিয়ে মানুষের জীবনের গুরুত্বপূর্ণ এবং অত্যন্ত ব্যক্তিগত একটি বিষয়। সেটি নিয়ে সবখানে আলোচনা হোক তা আমার পছন্দ নয়। আমি নিজের মতো করে নিজের জীবনকে উপভোগ করতে চাই। তারকা শবনম ফারিয়া সবার কাছে তার কাজ ও অভিনয়ের জন্য দায়বদ্ধ। তাছাড়া মানুষের অনেক ব্যক্তিগত সম্পর্কই থাকতে পারে। সেগুলোকে সবার সামনে আনা উচিত নয়। প্রত্যেকেরই ব্যক্তিগত জীবনে নিজ নিজ সিদ্ধান্ত নেয়ার অধিকার রয়েছে। এ বিষয়ে আর কিছু বলতে চাই না। সময় হলে আমি নিজ থেকেই বিয়ের ঘোষণা দিয়ে সবাইকে জানাবো।”

এ বিষয়ে আরো জানা গেছে যে,দুজনের মধ্যে সম্পর্কটা অনেকদিনের। দুজনের পরিবারের মধ্যেও জানাশোনা ছিল। তাই এই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়েছে। এই অভিনেত্রীর কাছের অনেক সহকর্মীও বিয়ের ব্যাপারটি জানেন। তবে শবনম ফারিয়ার আপত্তির কারণেই কেউ বিষয়টি প্রকাশ করেননি। এদিকে ফেসবুকে শবনম ফারিয়ার একটি আইডি রয়েছে যেখানে ৪ লাখ ৭২ হাজার অনুসারী আছে। সাধারণত এই আইডিটিই সবার কাছে পরিচিত।

কিন্তু খোঁজ নিয়ে জানা গেছে,এর বাইরেও শবনম ফারিয়ার একটি আইডি রয়েছে। সেখানে এক কথোপকথনে শবনম ফারিয়া লিখেছেন, ”আগামী শুক্রবার আমার শ্বশুরের মৃত্যুবার্ষিকী। আমরা সবাই বাসায় থাকবো।” নিজের ওই আইডিতে শবনম ফারিয়ার এই মন্তব্যও প্রমাণ করে শবনম ফারিয়া এখন বিবাহিতা। এ প্রসঙ্গে জানা গেছে,শবনম ফারিয়ার শ্বশুর নেই। শাশুড়ি, দুই দেবর, এক ভাসুর ও জা রয়েছে তার। ভাসুরের একটি মেয়েও আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here