এতিমদের সাথে বাপ্পীর ইফতার

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী এতিমদের সঙ্গে ইফতার করলেন। রাজধানীর হাতিরঝিল সংলগ্ন একটি এতিমখানায় গতকাল শনিবার ইফতার মাহফিলে অংশ নেন তিনি। এই নায়কের ফেসবুক ফ্যান গ্রুপ ”হার্ট অব বাপ্পি চৌধুরী গ্রুপ”র পক্ষ থেকে এতিম শিশুদের জন্য ইফতারের আয়োজন করা হয়।এ সময় বাপ্পি চৌধুরী নিজ হাতে ১৫০ শিশুদের মাঝে উন্নতমানের ইফতার বিতরণ করেন।

এ প্রসঙ্গে বাপ্পি চৌধুরী বললেন,” প্রথমেই আমি ধন্যবাদ দিতে চাই ”হার্ট অব বাপ্পি চৌধুরী গ্রুপ”র সবাইকে। তারা সবসময় ভালো কাজ করে যাচ্ছে। আমি তাদেরকে বলেছি তোমরা যেকোনও ভালো উদ্যোগ নাও। আমার যতই ব্যস্ততা থাকুক না কেন আমি তোমাদের সাথে সর্বাত্মকভাবে থাকার চেষ্টা করবো।” এ প্রসঙ্গে তিনি আরও বলেন,”এতিমদের কষ্ট তারা ছাড়া অন্য কেউই বুঝবে না। আমি চেষ্টা করেছি কিছুটা সময় তাদের সঙ্গে কাটানোর। সঙ্গে কাটানোর। ইফতার শেষে তাদের দুঃখ-সুখের নানা কথা শুনেছি। আল্লাহ যেন প্রতিটি এতিম শিশুর মনের আশা পূরণ করেন।”

বাপ্পির ফ্যান গ্রুপের পক্ষ থেকে জানানো হয়,”প্রতি রমজানেই আমাদের গ্রুপের পক্ষ থেকে ইফতারের আয়োজন করা হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। ভবিষ্যতে আমরা বাংলাদেশের প্রতিটি জেলায় আমাদের নানান সমাজকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রাখবো। এছাড়া ফেনীতে বাপ্পি ভাইয়ের নামে একটি শিক্ষালয় রয়েছে। যা শুধু কিনা আমাদের গ্রুপের এডমিনদের আর্থিক সহযোগিতায় চলছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here