উন্মুক্ত হলো শাকিবের ”সুপার হিরো”র ফার্স্ট লুক পোস্টার

আসছে ঈদ উল ফিতরে মুক্তির অপেক্ষায় থাকা জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী অভিনীত আশিকুর রহমান পরিচালিত ছবি ”সুপার হিরো”র ফার্স্ট লুক পোস্টার উন্মুক্ত হলো গতকাল (২০ মে) রাতে। পোস্টারে শাকিব খানকে দেখা যাচ্ছে একজন আইন প্রয়োগকারী সংস্থার সদস্য হিসেবে।

হার্টবিট প্রডাকশন প্রযোজিত এই ছবিটিতে শাকিব খান-বুবলী ছাড়াও এই ছবিটিতে আরও অভিনয় করেছেন টাইগার রবি, তারিক আনাম খান, শম্পা রেজা, সিন্ডি রোলিং প্রমুখ। ছবির চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল। অস্ট্রেলিয়া ছাড়াও এই ছবির শুটিং হয়েছে চট্টগ্রামের পার্কি চর ও এফডিসিতে।

আসছে ঈদে এখন পর্যন্ত শাকিব খান অভিনীত ”পাংকু জামাই”, ”সুপারহিরো”, ও ”চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া” ছবি তিনটি মুক্তি পাবার কথা রয়েছে। এছাড়া তার অভিনীত কলকাতার বাংলা ছবি ”ভাইজান এলো রে” ছবিটি ঈদে মুক্তি পাবার কথা থাকলেও আমদানি ও সাফটা চুক্তির নানা জটিলতায় ঈদে এর মুক্তির অনিশ্চিত হয়ে পড়েছে। ঈদে মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলোতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও বুবলী। এছাড়া ”ভাইজান এলো রে” ছবিটিতে তার বিপরীতে রয়েছেন কলকাতার নায়িকা পায়েল সরকার ও শুভশ্রী গাঙ্গুলী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here