উন্মুক্ত হলো চলচ্চিত্র শিল্পীদের ওয়েবসাইট

0
125

চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ওয়েবসাইটের যাত্রা শুরু হলো। গতকাল ১৫ মে শিল্পী সমিতির উপদেষ্টা মন্ডলীসহ কার্যনির্বাহী পরিষদের সদস্যদের উপস্থিতে বিএফডিসিতে শিল্পী সমিতির ওয়েবসাইটটি উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন-চিত্রনায়ক সোহেল রানা, ইলিয়াস কাঞ্চন, অঞ্জনা, রোজিনা, মিশা সওদাগর, ফেরদৌস, জায়েদ খানসহ অনেকে।

সম্প্রতি এক বছর পূর্তি করেছে শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি। সমিতির সভাপতি পদে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান দায়িত্ব পালন করছেন। এরপর সমিতির সিনিয়র শিল্পীদের নিয়ে একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

এ প্রসঙ্গে মিশা সওদাগর বলেন,”এই ওয়েবসাইটের মাধ্যমে খুব সহজেই শিল্পী সমিতির তালিকাভুক্ত অভিনয় শিল্পীদের তথ্য জানা যাবে। সামনে ওয়েবসাইটের উন্নয়নে আরও বেশ কিছু পরিকল্পনা রয়েছে।”

এ সময় সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন,”নির্বাচনের আগে আমাদের কমিটি ২১টি প্রতিশ্রুতি দিয়েছিল। তার মধ্য ওয়েবসাইট চালু করাও ছিল একটি। ওয়েবসাইট করার মাধ্যমে আমরা ২০টি প্রতিশ্রুতি পূর্ণ করতে পেরেছি।” এই সময় এমন একটি সময় উপযোগী একটি উদ্যোগের জন্য মিশা-জায়েদকে উপস্থিত গুণী শিল্পীরা প্রশংসা করেন।

ওয়েবসাইট চালু ছাড়াও শিল্পীদের সুবিধার জন্য এরই মধ্যে বেশকিছু উদ্যোগ গ্রহণ করেছে শিল্পী সমিতি। শিল্পীদের ডিজিটাল কার্ড প্রদান, সমিতির অবকাঠামোগত উন্নয়ন করা, চিকিৎসা সেবায় শিল্পীদের ডিসকাউন্টসহ বেশ কিছু কার্যসম্পাদন করে এই কমিটি।

শিল্পী সমিতির ওয়েবসাইট : https://bdfilmartisteassociation.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here