ঈশানার হালচাল

0
36

জনপ্রিয় অভিনেত্রী ঈশানা ব্যস্ত সময় কাটাচ্ছেন। শুটিং নিয়েই তার এই ব্যস্ততা। কখনো ধারাবাহিক কখনো খণ্ড নাটকের শুটিংয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন তিনি।

একটা ঈদে সব চ্যানেলের নাটকের সংখ্যা দাঁড়ায় প্রায় পাঁচশ’ থেকে ছয়শ’। রমজানের আগ মুহূর্ত থেকে এই নাটকগুলোর নির্মাণ শুরু হয়। সেই কারণে কম-বেশি সব শিল্পীকে এক শুটিং স্পট থেকে অন্য শুটিং স্পটে ব্যস্ত থাকতে হয়।

এবারের রোজার ঈদের জন্য ঈশানা এরইমধ্যে শামিম জামানের সাত পবের্র ‘চুটকি ভাণ্ডার’, আনিসুজ্জামানের ‘স্মাইল প্লিজ’ ও ‘ছুঁয়ে যায় দিগন্ত’সহ কয়েকটি নাটকের শুটিং শেষ করেছেন। ইশানা বলেন, গেল বছর থেকে আমাদের নাটকে একটা পরিবর্তন এসেছে। নির্মাণশৈলী ও গল্প ভাবনা সব কিছুতে নতুন থাকছে। এবারো গতানুগতিক গল্পের বাইরে বৈচিত্র্যময় কিছু নাটকের স্ক্রিপ্ট হাতে পেয়েছি। ঈদে দর্শক নতুন নতুন চরিত্রে দেখবে বলে আশা করছি।

এছাড়াও বিভিন্ন চ্যানেলে ঈশানা অভিনীত একাধিক ধারাবাহিক প্রচার হচ্ছে। তার হাতে রয়েছে রহমতুল্লাহ তুহীনের ‘যখন কখনো’, শাকিলের ‘উল্টো স্রোত’, দেওয়ান নাজমুলের ‘সুয়োরানী দুয়োরানী’, মীর সাব্বিরের ‘নোয়াশাল’ ও ‘নিউটনের তৃতীয় সূত্র’ শীর্ষক ধারাবাহিকগুলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here