ঈদে আসিফ-কর্ণিয়ার নতুন চমক

ঈদে আসিফ-কর্ণিয়ার নতুন চমক

মে ২৩, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

আসছে ঈদে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)এর প্রযোজনায় প্রকাশ হতে যাচ্ছে বাংলা গানের যুবরাজ খ্যাত জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবর ও এই প্রজন্মের অন্যতম আলোচিত সংগীত শিল্পী কর্ণিয়ার নতুন দ্বৈত গান ”একবার ছুঁয়ে যা হৃদয়”। মেহেদী হাসান লিমনের কথা,নাজির মাহমুদের সুর এবং মুশফিক লিটুর সংগীতে এই গানটির রেকর্ডিং , মিউজিক ভিডিওর শুটিংও এরইমধ্যে সম্পন্ন হয়েছে। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আলোচিত নির্মাতা সৈকত নাসির। আর গানটিতে মডেল হিসেবে দেখা যাবে আসিফ আকবর ও কর্ণিয়াকেই।

নতুন এই গান প্রসঙ্গে আসিফ আকবর বললেন,”বেশ সুন্দর একটি গান হয়েছে। গানটি রোমান্টিক ঘরানার,কিন্তু তার মধ্যেও বেশ একটু মজা আছে। কর্ণিয়াকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। সে যথেষ্ঠ ভালো গায়। এই গানটির ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। লিমন বরাবরের মতো এবারও একটি সুন্দর কথার গান লিখেছে। নাজির মাহমুদ ভাইকে নিয়ে নতুন করে কিছু বলাই ভুল। আর মুশফিক লিটুও তার জায়গায় ভালো লাগার মতো একটি কাজ করেছেন। আর মিউজিক ভিডিওটির নির্মাতা সৈকত নাসির আমার চোখে এ সময়ের অন্যতম সেরা একজন নির্মাতা। তার কাজের মধ্যে যে ব্যতিক্রমতার ছাপ থাকে তা এই ”একবার ছুঁয়ে যা হৃদয়” গানটির মিউজিক ভিডিওতে আরও একবার দেখা যাবে। সবমিলিয়ে বলা যায় ”একবার ছুঁয়ে যা হৃদয়” দর্শক-শ্রোতাদের ভালো লাগার মতো গান হবে ঈদে।”

গানটির অন্যতম শিল্পী কর্ণিয়া বললেন,”এক কথায় বলতে গেলে দারুন রোমান্টিক একটি গান হয়েছে। আসিফ ভাইয়ের গায়কী নিয়ে আমার কিছু বলা উচিতই না। উনি বরাবরের মতোই উনার জায়গায় অসাধারণ। তবে এখানে আরেকটা কথা বলতে চাই সেটা হলো শিল্পী হিসেবে আসিফ ভাই যেমন খুব হেল্পফুল , ঠিক কো-মডেল হিসেবেও তিনি দারুণ। উনার সাথে কাজ করার মজাটাই আলাদা। আর নাজির ভাই,মুশফিক ভাই,লিমন ভাই – তিন জন মিলে খুব সুন্দর একটি গান তৈরী করেছেন। ধন্যবাদ তাদের। ধন্যবাদ জানাই আমাদের এই গানটির মিউজিক ভিডিওর নির্মাতা সৈকত নাসির ভাইকেও – দারুণ একটি মিউজিক ভিডিও নির্মাণের জন্য।”

গানটির প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর কর্ণধার ধ্রুব গুহ বললেন,”ডিএমএস থেকে এর আগে আসিফ ভাই ও কর্ণিয়ার ”কি করে বোঝাই” শিরোনামে একটি গান মুক্তি পেয়েছিলো। দর্শক-শ্রোতাদের কাছে গানটির রেসপন্স যথেষ্ট ভালো ছিলো। বলা চলে আসিফ-কর্ণিয়া জুটি নিয়ে শ্রোতাদের মাঝে বেশ ভালো একটা আগ্রহ তৈরী হয়েছে। ডিএমএস বরাবরই শ্রোতা-দর্শকদের পছন্দকে প্রাধাণ্য দিয়ে থাকে। সেই প্রাধাণ্য থেকেই শ্রোতা-দর্শকদের জন্য ডিএমএস এর এই উপহার। আমাদের বিশ্বাস এই গানটি শ্রোতা-দর্শকদের ঈদ আনন্দকে আরো বাড়িয়ে তুলবে।”

জানা গেছে,আসছে ৩১ মে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি দেয়া হবে।