ঈদে পরীমনি-আরজুর ”আমার প্রেম আমার প্রিয়া”

amar-prem-amar-priya

আনকাট সেন্সর সার্টিফিকেট পেলো জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক কায়েস আরজু অভিনীত এবং শামীমুল ইসলাম শামীম পরিচালিত ”আমার প্রেম আমার প্রিয়া” ছবিটি। আর এই আনকাট সেন্সর সার্টিফিকেট ছাড়পত্র হাতে পেয়েই ছবিটির পরিচালক জানালেন আসছে ঈদেই ছবিটি মুক্তি দেবার পরিকল্পনা করছেন তিনি।সম্প্রতি সেন্সর বোর্ড থেকে ছবিটি আনকাট সেন্সর সার্টিফিকেট পেয়েছে।

এ প্রসঙ্গে শামীমুল ইসলাম শামীম বললেন,”ছবিটি দেখে সেন্সর বোর্ডের সম্মানিত সদস্যরা প্রশংসা করেছেন। এর আগে ছবিটির একটি গান ও টিজার মুক্তি দেওয়ার পর বেশ ভালো সাড়া পেয়েছি। সবমিলিয়ে এখন আমি ছবিটি আসছে ঈদে মুক্তি দেবার পরিকল্পনা করছি। এটি আমার পরিচালিত প্রথম ছবি। আমার বিশ্বাস ছবিটির গল্প ও পরীমনি-আরজুর অভিনয় দর্শকদের মন ছুঁয়ে যাবে।”

আর ছবিটির নায়ক কায়েস আরজু বললেন,”খুবই ভালো লাগছে ছবিটি আনকাট সেন্সর সার্টিফিকেট পাওয়ায়। আমি নিজেও এই ছবিটি নিয়ে খুবই আশাবাদী। আমাকে এই ছবিতে একজন নাপিতের ছেলের ভূমিকায় দেখতে পাবেন দর্শকরা। এটুকু বলতে পারিই ছবিতে আমাকে ভিন্ন ভাবে দেখতে পাবেন। আর ছবিটির মধ্য দিয়েই আমি আর পরী প্রথমবারের মতো জুটি বাধলাম। আশা করছি দর্শকরা আমাদের জুটিকে পছন্দ করবেন।”

আব্দুল্লাহ জহির বাবুর কাহিনী ও পরিচালক শামীমুল ইসলাম শামীমের সংলাপ,চিত্রনাট্যে ”আমার প্রেম আমার প্রিয়া” ছবিতে পরীমনি-কায়েস আরজু ছাড়াও আরো অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা, ডন প্রমুখ। ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন মোজাম্মেল হক খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here